Video: হাওড়ায় ভূমি দফতরের কাজে ক্ষুব্ধ মমতা, "দেখি কারা বড় নেতা?" ধমক মুখ্যমন্ত্রীর

"আমার টার্গেট কিন্তু বাণিজ্য", ঘোষণা মুখ্যমন্ত্রীর

Updated By: Nov 18, 2021, 03:16 PM IST
Video: হাওড়ায় ভূমি দফতরের কাজে ক্ষুব্ধ মমতা, "দেখি কারা বড় নেতা?" ধমক মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: হাওড়ায় ভূমি দফতরের কাজে ক্ষুব্ধ মমতা (CM Mamata Banerjee)। "কাজে দেরি করছেন কর্তারা। কার নির্দেশে কাজ বন্ধ?" জেলা প্রশাসনিক বৈঠকে দফতরের আধিকারিককে ধমক মুখ্যমন্ত্রীর। 

সামনেই পুরভোট। তার আগে বৃহস্পতিবার হাওড়া জেলায় প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী। সেই বৈঠক থেকে জেলা ভূমি দফতরের কাজে ক্ষোভ প্রকাশ করলেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি বলেন, "হাওড়া জেলায় জমি নিয়ে সমস্যা হচ্ছে। জেলা ভূমি দফতরের কর্তারা কাজ দেরিতে করছেন। কার নির্দেশে কাজ বন্ধ। কারা এত বড় বড় নেতা দেখি!" মুখ্যমন্ত্রীর অভিযোগ, অভিজ্ঞতার জন্য কিছু অবসরপ্রাপ্ত অফিসারদের রাখা হলেও, তাঁরা ২ বছর ধরে কাজ করেননি। ভূমি দফতরের আধিকারিককে তিনি বলেন, "আমার টার্গেট কিন্তু ইন্ডাস্ট্রি।"

এদিনের বৈঠক থেকে মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, আগামী দু'বছরে প্রায় ৮০০-র বেশি সংস্থা হাওড়া জেলায় তাদের সংস্থা খুলবে। যাতে ১০ হাজার ৪৮০ কোটি টাকা বিনিয়োগ হবে। ১ লক্ষের বেশি কর্মসংস্থান হবে। হাওড়া শিল্পাঞ্চলে নতুন ফায়ার স্টেশন হবে। ১৪ ডিসেম্বর হাওড়ায় শিল্প বিষয়ক সিনার্জি হবে। Animal Resources Development-এর সচিব বিবেক কুমার জানান, ৩০ নভেম্বরের মধ্যে ৫১২ আউটলেটের মাধ্যমে "বাংলা ডেয়ারি" প্রকল্প চালু হবে। 

কাশফুল দিয়ে বালাপোষ এবং বালিশ তৈরি করা যাক কি না, আধিকারিকদের সেটা ভেবে দেখার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। ইতিমধ্যে স্কুল খুলেছে। বিডিও ও আইসিদের বিভিন্ন স্কুল পরিদর্শনের নির্দেশ দেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)

আরও পড়ুন: Tathagata Roy: ‘টাকা-নারী ’ নিয়ে প্রকাশ্যেই মন্তব্য, বিজেপির সংস্কার নিয়ে ফের সবর তথাগত

আরও পড়ুন: Weather Today: দোরগোড়ায় শীত, হেমন্তের হিমেল হাওয়ায় কমছে তাপমাত্রা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.