Mamata Banerjee: মহুয়া মৈত্রকে কড়া বার্তা, নদিয়ায় TMC-র 'গোষ্ঠীদ্বন্দ্বে' ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী!

নির্বাচনের আগে নেতাদের সতর্ক করলেন মমতা  

Updated By: Dec 9, 2021, 03:45 PM IST
Mamata Banerjee: মহুয়া মৈত্রকে কড়া বার্তা, নদিয়ায় TMC-র 'গোষ্ঠীদ্বন্দ্বে' ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী!

নিজস্ব প্রতিবেদন: কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রের (Mahua Moitra) সঙ্গে জেলার বহু তৃণমূল নেতার মনোমালিন্যের অভিযোগ। এর জেরে বারবার অস্বস্তিতে পড়েছে শাসকদল। প্রকাশ্যে এসেছে গোষ্ঠীকোন্দল। সেই দ্বন্দ্ব ঠেকাতে এবার খোদ ময়দানে নামলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। কৃষ্ণনগরের প্রশাসনিক সভা থেকে মহুয়া মৈত্রকে কড়া বার্তা দিলেন তিনি। 

সামেনই একাধিক পুরসভায় নির্বাচন (Municipal Election)। সেই নির্বাচনকে মাথায় রেখেই এদিন প্রশাসনিক সভা থেকে দলীয় নেতৃত্বকে সতর্ক করলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। কোনও ধরনের গোষ্ঠীদ্বন্দ্ব, অন্তর্ঘাত শীর্ষ নেতৃত্ব যে বরদাস্ত করবে না, তা সাফ বুঝিয়ে দিলেন তিনি। বুধবার নদিয়ার প্রশাসনিক বৈঠকের একদম অন্তিম লগ্নে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রকে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "মহুয়া এখানে একটা স্পষ্ট মেসেজ দিতে চাই। কে কার পক্ষে-বিপক্ষে দেখার দরকার নেই। সাজিয়ে-গুছিয়ে লোক পাঠিয়ে ইউটিউবে বা ডিজিট্যালে দিয়ে দিলাম! এই রাজনীতি একদিন চলতে পারে চিরদিন নয়। যখন নির্বাচন হবে, তখন দল ঠিক করবে কে প্রতিদ্বন্দ্বিতা করবে, কে নয়। সুতরাং এখানে কোন মতপার্থক্য রাখা উচিৎ নয়।"

এরপর নদিয়া উত্তর জেলা তৃণমূলের সভাপতি জয়ন্ত সাহাকে দাঁড় করান মুখ্যমন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে যে দুর্নীতির অভিযোগ উঠেছে, সেই বিষয়ে মুখ খোলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। তিনি বলেন, "আমি পুলিসকে দিয়ে তদন্ত করিয়েছি। আমি জানি সাজিয়ে ঘটনা ঘটানো হয়েছে। সবাইকে মিলে মিশে কাজ করতে হবে।"

বারবারই নদিয়া জেলায় তৃণমূলের একাধিক গোষ্ঠী থাকার অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে, সাংসদ মহুয়া মৈত্রের সঙ্গে মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, নদিয়া উত্তর জেলা তৃণমূলের সভাপতি জয়ন্ত সাহা, তৃণমূল নেতা নরেশ সাহার সঙ্গে মনোমালিন্যের। সূত্রের খবর, সম্প্রতি নদিয়া যান তৃণমূল কংগ্রেসের এক শীর্ষ নেতা। তিনিও কৃষ্ণনগরের ব্যবহার নিয়ে জেলা নেতৃত্বের থেকে বিস্তর অভিযোগ পান। রাজনৈতিক মহলের মতে, গোষ্ঠীদ্বন্দ্বের প্রভাব যাতে নির্বাচনে না পড়ে সেজন্যই প্রশাসনিক বৈঠক থেকে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। সতর্ক করলেন মহুয়া মৈত্রকে (Mahua Moitra)। 

আরও পড়ুন: Video: চলন্ত বাইকে আচমকা চিতাবাঘের ঝাঁপ, এক ঘুষিতে প্রাণে বাঁচলেন যুবক

আরও পড়ুন: IAF Helicopter Crash: কপ্টার দুর্ঘটনায় মৃত দার্জিলিঙের সতপল রাই, শোকের ছায়া পরিবারে

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App