বন্ধ ঘর থেকে উদ্ধার শিশু-সহ একই পরিবারের ৩ জনের মৃতদেহ, চাঞ্চল্য হাবরায়

প্রাথমিকভাবে পুলিসের অনুমান, করোনা আক্রান্ত(Covid Patient) হয়েই মৃত্যু হয়েছে প্রকাশের

Updated By: Jun 1, 2021, 05:30 PM IST
বন্ধ ঘর থেকে উদ্ধার শিশু-সহ একই পরিবারের ৩ জনের মৃতদেহ, চাঞ্চল্য হাবরায়

নিজস্ব প্রতিবেদন: বন্ধ ঘর থেকে উদ্ধার একই পরিবারের ৩ জনের মৃতদেহ। মঙ্গলবার দক্ষিণ হাবরার পালপাড়ার একটি বাড়ি থেকে এক শিশু-সহ ৩ জনের দেহ উদ্ধার করল হাবরা থানার পুলিস।

আরও পড়ুন-বিশ্বে প্রথম bird flu স্ট্রেন H10N3 ভাইরাসে আক্রান্ত চিনের বাসিন্দা

স্থানীয় সূত্রে খবর, বাড়িটিতে থাকতেন পেশায় রাজমিস্ত্রি প্রকাশ বিশ্বাস। পাড়ার লোকজনের সঙ্গে তেমন একটা মিশতেন না। কয়েকদিন ধরেই জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পাশের পাড়ার এক যুবক মাঝেমধ্যেই তাদের খাবার দিতে আসতেন।

মঙ্গলবার সকালে ওই যুবক খাবার দিতে এসে দেখেন ঘর বন্ধ। জানালা দিয়ে উঁকি দিয়ে তিনি প্রকাশের স্ত্রী শম্পা বিশ্বাসকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তিনিই খবর দেন প্রতিবেশীদের। তারা এসে ঘর খুলে দেখেন, ঘরের সিলিংয়ের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলছে শম্পা ও তার ৭ বছরের শিশুর দেহ। মৃত অবস্থায় খাটে পড়ে রয়েছে প্রকাশ।

আরও পড়ুন-মঙ্গলবার পৃথিবীর 'খুব' কাছে গ্রহাণু 2021 KT1!

প্রাথমিকভাবে পুলিসের অনুমান, করোনা আক্রান্ত(Covid Patient) হয়েই মৃত্যু হয়েছে প্রকাশের। সেই আতঙ্কেই নিজের সন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছে শম্পা। মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে হাবরা(Habra) থানার পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.