খোশ মেজাজে Herley Davidson-এ সওয়ার মদন, মুকুল নিয়ে বললেন 'ক্ষমাই পরম ধর্ম'

২০২৪-এ প্রধানমন্ত্রীর মুখ হবেন মমতা, দাবি মদনের

Updated By: Jun 12, 2021, 04:34 PM IST
খোশ মেজাজে Herley Davidson-এ সওয়ার মদন, মুকুল নিয়ে বললেন 'ক্ষমাই পরম ধর্ম'

নিজস্ব প্রতিবেদন: শুক্রবারই দলে ফিরেছেন মুকুল রায়। খোদ মমতা বন্দ্যোপাধ্যায় মুকুলের দলে ফেরা নিয়ে বলেছেন ওল্ড ইজ গোল্ড। আর হাওড়ার বালিতে এক অনুষ্ঠানে এসে এনিয়ে মদন মিত্র বলেন, যিশুখ্রিষ্ট থেকে বুদ্ধদেব-সবার একই কথা, ক্ষমাই পরম ধর্ম।

শনিবার হাওড়ার বালিতে বস্তিবাসী শিশুদের নিয়ে একটি অনুষ্ঠানে এসেছিলেন মদন মিত্র(Madan Mitra)। শিশুদের খাবার পরিবেশনের পাশাপাশি এক কর্মীর বিশ লাখি হার্লে ডেভিডসন বাইক চালিয়ে বুঝিয়ে দিলেন মদন মিত্র মানেই চমক।

আরও পড়ুন-কেন্দ্রীয় মন্ত্রিসভায় ঠাঁই পাবেন কে? রাজ্যের একাধিক BJP সাংসদের নাম ঘিরে জল্পনা

মুকুল রায় কি বিশ্বাসভঙ্গ করেননি? এনিয়ে মদন বলেন তিনি ছোট মাঠের খেলোয়াড়। সবটাই মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের উপরে ছেড়ে দিয়েছি। 

বিধায়ক হলেও মন্ত্রিত্ব পাননি। এনিয়ে কোনও ক্ষোভ-অভিমান আছে নাকি? মদন মিত্র বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পাশে থাকলে কিছু দরকার লাগে না। ২০২৪-এ প্রধানমন্ত্রীর মুখ হবেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। দিদির অনুগত সৈনিক তাই মন্ত্রিত্ব না পেলেও তার পাশে থাকাটাই তার কাছে শ্রেষ্ঠ পাওয়া বলেই তিনি মনে করছেন।

অন্যদিকে মুকুল রায়ে দলে ফেরা নিয়ে হাওড়ার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, মুকুল রায় দলে স্বাগত। কিন্তু আসল গদ্দার যারা তাদের যেন দলে ফেরানো না হয়। বিশেষ করে হাওড়া থেকে যেসমস্ত নেতানেত্রী বিজেপিতে যোগ দিয়েছিল ভোটের সময় তাদের না ফেরানোর জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানান সাংসদ।

আরও পড়ুন-‘ধান্দাবাজি এবং ক্ষমতার স্বাদ নিতে দলবদল’, Dilip-এর নিশানায় Mukul

বিজেপি রাজ্য কমিটির সদস্য উমেশ রায় এনিয়ে বলেন মদন মিত্র কখন কী বলেন উনি নিজেই জানেন না। তাই তার সম্পর্কে কিছু মন্তব্য না করাই ভালো। যারা গিয়েছিল তাদের ফেরত নেবার জন্য দরজা খুলে বসে আছে তৃণমূল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.