অসুস্থ অমিত শাহ, বদলে গেল বিজেপির সভার সূচি

শুক্রবার অবশ্য বিজেপির তরফে জানা গিয়েছে, বাংলায় অমিত শাহ-র পাঁচটি সভা হচ্ছেই। কিন্তু অসুস্থতার জন্য বদলে ফেলা হচ্ছে তারিখ। অমিত শাহর প্রথম সভা ২২ জানুয়ারি।

Updated By: Jan 18, 2019, 03:34 PM IST
অসুস্থ অমিত শাহ, বদলে গেল বিজেপির সভার সূচি

অঞ্জন রায়

সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়ে এইএমস চিকিত্সাধীন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সেই কারণে তাঁর পশ্চিমবঙ্গ সফরসূচিতে পরিবর্তন করা হল।

আরও পড়ুন: মাসের শেষেই রাজ্যে মোদী, সভা শিলিগুড়ি, জলপাইগুড়ি ও ঠাকুরনগরে

রবিবার থেকে মঙ্গলবারের মধ্যে এ রাজ্যে অমিত শাহর পাঁচটি সভার কথা ছিল। সেই সূচি বদলে অমিত শাহর সফর শুরু হচ্ছে মঙ্গলবার থেকে।

সুপ্রিম কোর্ট বিজেপিকে রথযাত্রার অনুমতি দেয়নি। তার পর রথযাত্রার বদলে বিজেপির তরফে বাংলায় অমিত শাহর পাঁচটি সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়। ঠিক হয়, ২০, ২১ ও ২২ জানুয়ারি মোট পাঁচটি সভা করবেন অমিত শাহ।

সেই সূচি অনুযায়ী, ২০ তারিখ তাঁর সভা করার কথা ছিল মালদহে। পরদিন সিউড়ি ও ঝাড়গ্রামে দু'টি সভা করার কথা ছিল তাঁর। শেষদিন তাঁর সভা জয়নগর ও কৃষ্ণনগরে হওয়ার কথা ছিল।

আরও পড়ুন: মালদায় অমিত শাহের সভাস্থল ঘিরে জমি বিতর্ক, বিড়ম্বনায় বিজেপি

সূচি নির্ধারিত হওয়ার পরই জানা যায়, অমিত শাহ অসুস্থ। তাঁর সোয়াইন ফ্লু হয়েছে। এর পরই জল্পনা চলতে থাকে যে তাহলে কি অমিত শাহর সভা হবে? অমিত শাহ না এলে বিকল্প কারা আসবেন, তা নিয়েও বেশ কয়েকটি নাম শোনা যায়।

শুক্রবার অবশ্য বিজেপির তরফে জানা গিয়েছে, বাংলায় অমিত শাহ-র পাঁচটি সভা হচ্ছেই। কিন্তু অসুস্থতার জন্য বদলে ফেলা হচ্ছে তারিখ। অমিত শাহর প্রথম সভা ২২ জানুয়ারি। ওইদিন তিনি মালদহে সভা করবেন।

আরও পড়ুন: রথযাত্রার বদলে অমিত শাহর ৫ টি সভা বাংলায়

২৩ জানুয়ারি তাঁর সভা সিউড়ি ও ঝাড়গ্রামে। পরদিন ২৪ জানুয়ারি অমিত শাহ জয়নগর ও কৃষ্ণনগরে সভা করবেন।

.