বালিতে চলন্ত ট্রেনে 'আগুন'! প্রাণভয়ে লাইনে ঝাঁপ যাত্রীদের

স্টেশন ছেড়ে বেরিয়ে কিছুটা দূরে গিয়ে দাঁড়িয়ে পড়ে ট্রেনটি। লাফিয়ে ট্রেন থেকে লাইনের উপরই নেমে পড়েন আতঙ্কিত যাত্রীরা।

Updated By: Oct 4, 2018, 12:44 PM IST
বালিতে চলন্ত ট্রেনে 'আগুন'! প্রাণভয়ে লাইনে ঝাঁপ যাত্রীদের
সব ছবি সৌজন্যে ফেসবুক

নিজস্ব প্রতিবেদন : চলন্ত ট্রেনে আগুন আতঙ্ক। লাফিয়ে ট্রেন থেকে নেমে পড়লেন যাত্রীরা। এদিন সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার বালি স্টেশনে।

সকাল ১০টার ডাউন শ্রীরামপুর লোকাল। সপ্তাহের মিডল ডে-র অফিস টাইমে তখন স্টেশন ভালোই ভিড়। ট্রেন স্টেশনে থামার সঙ্গে সঙ্গেই ট্রেনে ওঠার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। হুড়মুড়িয়ে ট্রেনে উঠে পড়েন যাত্রীরা। আর তারপরই ঘটে ঘটনাটি।

আরও পড়ুন, ভাড়াটিয়ার পরকীয়াতে আপত্তি জানিয়েছিল স্বামী, বিয়ের ২ মাসের মাথায় চুরমার সংসারের স্বপ্ন

ট্রেনযাত্রী তথা প্রত্যক্ষদর্শীদের বিবরণ থেকে জানা যাচ্ছে, ট্রেনটি বালি স্টেশন ছাড়ার পরই হঠাত্ ধোঁয়া লক্ষ্য করা যায়। সঙ্গে সঙ্গেই আতঙ্ক ছড়িয়ে পড়ে । ট্রেনে আগুন লেগেছে, আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। আতঙ্কিত যাত্রীদের মধ্যেই কেউ সম্ভবত চেন টেনে দেন। আর তারপরই দাঁড় করিয়ে দেওয়া হয় ট্রেনটিকে। স্টেশন ছেড়ে বেরিয়ে কিছুটা দূরে গিয়ে দাঁড়িয়ে পড়ে ট্রেনটি। লাফিয়ে ট্রেন থেকে লাইনের উপরই নেমে পড়েন আতঙ্কিত যাত্রীরা।

বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পর ১০টা ২৭ নাগাদ ট্রেনটি বালি ছেড়ে যায়। ১১টা নাগাদ ট্রেনটি হাওড়া পৌঁছয়। তারপর সেটিকে কারশেডে পাঠিয়ে দেওয়া হয় বলে জানা গেছে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ট্রেনের ২টি কম্পার্টমেন্টের মধ্যে শর্ট সার্কিটের জেরেই সম্ভবত ধোঁয়া বেরয়। আর তা দেখেই আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা।

আরও পড়ুন, পুজোর ভিড় সামলাতে একগুচ্ছ পরিকল্পনা মেট্রোর, চতুর্থী থেকেই বাড়তি ট্রেন

প্রসঙ্গত, বুধবারই আগুন লাগে কলকাতা মেডিক্যাল কলেজের এইচএমসি বিল্ডিংয়ের মেডিসিন কাউন্টারে। সেই ঘটনায় ১ জন রোগীর মৃত্যুও হয়েছে। আরও পড়ুন, মেডিক্যাল কলেজে অগ্নিকাণ্ডের পিছনে অন্তর্ঘাত? জোরালো হচ্ছে নাশকতার তত্ত্ব

.