Bankura: মানসিক অবসাদে হাসপাতাল চত্বরেই বিষ খেয়ে চরম পদক্ষেপ হাসপাতাল কর্মীর...

Bankura: শারিরীক অসুস্থতার কারণ দেখিয়ে হাসপাতালে অপেক্ষাকৃত হালকা ডিউটি চেয়েছিলেন ওই হালপাতাল কর্মী। হাসপাতালে হালকা ডিউটির সুযোগ না থাকায় উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক তাঁকে দূরবর্তী এলাকায় পাঠানো হয়। এই ঘটনায় মানসিক অবসাদে ভুগে হাসপাতাল চত্বরেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

Updated By: Mar 1, 2024, 03:17 PM IST
Bankura: মানসিক অবসাদে হাসপাতাল চত্বরেই বিষ খেয়ে চরম পদক্ষেপ হাসপাতাল কর্মীর...

মৃত্যুঞ্জয় দাস: কর্মস্থল বদল হওয়ায় মানসিক অবসাদে হাসপাতাল চত্বরেই বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা হাসপাতাল কর্মীর। সেই নিয়েও এলাকায় ছড়াল উত্তেজনা।
শারিরীক অসুস্থতার কারণ দেখিয়ে হাসপাতালে অপেক্ষাকৃত হালকা ডিউটি চেয়েছিলেন ওই হালপাতাল কর্মী। হাসপাতালে হালকা ডিউটির সুযোগ না থাকায় উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক তাঁকে দূরবর্তী এলাকায় পাঠানো হয়। এই ঘটনায় মানসিক অবসাদে ভুগে হাসপাতাল চত্বরেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন হাসপাতালের এক গ্রুপ ডি কর্মী তেমনটাই অভিযোগ । ওই গ্রুপ ডি কর্মীর নাম সব্যসাচী বিশ্বাস।
আরও পড়ুন: Bus Strike: ১৫ বছরের পুরনো বাস বাতিল ঘিরে জটিলতা, চলতি মাসে ৩দিন টানা বাস ধর্মঘটের ডাক...
বাঁকুড়ার কোতুলপুর ব্লকের গোগড়া গ্রামীণ হাসপাতালের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ঘটনায় গুরুতর অসুস্থ ওই ব্যাক্তিকে প্রথমে গোগড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়। 
বাঁকুড়ার কোতুলপুর গোগড়া গ্রামীণ হাসপাতালে গ্রুপ ডি পদে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন সব্যসাচী বিশ্বাস। শারিরীক বিভিন্ন অসুস্থতার কারণ দেখিয়ে তিনি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হালকা ডিউটি দেওয়ার জন্য আবেদন জানান।  কিন্তু গোগড়া গ্রামীণ হাসপাতাল কর্তৃপক্ষের দাবী ওই হাসপাতালে হালকা ডিউটি দেওয়ার সুযোগ না থাকায় বিষয়টি জানানো হয় বিষ্ণুপুর স্বাস্থ্য জেলার মূখ্য স্বাস্থ্য আধিকারিককে। তাঁর নির্দেশ মতো সব্যসাচী বিস্বাসকে বিষ্ণুপুর স্বাস্থ্য দফতরে কাজে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়। 
আরও পড়ুন: Dilip Ghosh: 'পার্থ-কেষ্টকে পারেনি, শাহজাহান কে! জেলের ভাত অনেকদিন খেতে হবে'
অভিযোগ তাতেই মানসিক অবসাদে ভুগতে শুরু করেন সব্যসাচী। গতকাল বিকালে আচমকাই গোগড়া গ্রামীণ হাসপাতাল চত্বরেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বিষয়টি সহকর্মীদের নজরে আসায় তড়িঘড়ি তাঁকে গোগড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.