ঘুষ নিয়ে মাফিয়াকে প্রতারণায় সাহায্য, সাসপেন্ড মালদার ৪ পুলিস অফিসার

পুলিস সূত্রে জানা গেছে, সাসপেন্ড হওয়া ওই ৩ পুলিস অফিসারের নাম সুবীর সরকার, নরবু ডুগপা এবং তনয় চক্রবর্তী। এই তিনজনেই ইংরেজবাজার থানায় সাব ইনস্পেকটরের পদে ছিলেন।

Updated By: Mar 8, 2020, 09:11 AM IST
ঘুষ নিয়ে মাফিয়াকে প্রতারণায় সাহায্য, সাসপেন্ড মালদার ৪ পুলিস অফিসার

নিজস্ব প্রতিবেদন: আর্থিক কেলেঙ্কারির অভিযোগে মালদার ইংরেজবাজার থানার ৩ অফিসারকে সাসপেন্ড করা হয়েছে। পুলিস সূত্রের খবর, ‘ক্লোজ’ করা হয়েছে থানার আইসি অমলেন্দু বিশ্বাসকেও। সেই জায়গায় অস্থায়ী আইসি পদে বহাল করা হয়েছে ত্রিগুণা রায়কে। পুলিস সূত্রে জানা গেছে, সাসপেন্ড হওয়া ওই ৩ পুলিস অফিসারের নাম সুবীর সরকার, নরবু ডুগপা এবং তনয় চক্রবর্তী। এই তিনজনেই ইংরেজবাজার থানায় সাব ইনস্পেকটরের পদে ছিলেন। শনিবার সন্ধ্যায় নির্দেশনামা জারি করেছেন মালদহের পুলিস সুপার অলক রাজোরিয়া।

আরও পড়ুন: যাদবপুরে বিকোচ্ছে ভেষজ আবির, সুযোগ বুঝে মিশছে ভেজালও

জানা গিয়েছে, গত মাসে ইংরেজবাজার থানার পুলিস এক ব্যক্তিকে বেআইনি অনুপ্রবেশের অভিযোগে গ্রেফতার করে। বাংলাদেশি এই অভিযোগে তাকে আদালতে পেশ করে কয়েকদিনের জন্য হেফাজতে নেওয়া হয়। কিন্তু হেফাজত শেষে আদালতে পেশ করা হলে তার জামিন মঞ্জুর হয়ে যায়। এতেই সন্দেহের সূত্রপাত। প্রাথমিক তদন্তের পর ক্লোজ করা হয়েছে থানার আইসিকেও। ৪ বিরুদ্ধেই শুরু হয়েছে বিভাগীয় তদন্ত। পুলিস সূত্রে জানা গেছে বাংলাদেশী এক জমি মাফিয়া ভারতীয় নাগরিককে প্রতারণা করে জমি বিক্রি করে আত্মগোপন করে। সেই ঘটনায় মোটা অঙ্কের টাকার বিনিময়ে সাহায্য করে ইংরেজবাজার থানার পুলিস আধিকারিকেরা। 

.