Murshidabad: পারিবারিক অশান্তির জের, স্বামী-সন্তানকে 'মেরে' আত্মহত্য়ার চেষ্টা স্ত্রীর

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে গত কয়েক মাস ধরেই অশান্তি হচ্ছিল আসাদুল সেখ ও তার স্ত্রী বুলি বিবির সঙ্গে

Updated By: Aug 9, 2021, 03:46 PM IST
Murshidabad: পারিবারিক অশান্তির জের, স্বামী-সন্তানকে 'মেরে' আত্মহত্য়ার চেষ্টা স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক পরিণতি একই পরিবারের দুজনের। মৃত স্বামী ও শিশু। মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছে স্ত্রী। প্রতিবেশীদের আশঙ্কা স্বামী ও শিশুকে বিষ খাইয়ে আত্মহত্যার চেষ্টা করছে স্ত্রী। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের রানীনগর গ্রামের ঘটনা।

আরও পড়ুন-তমলুকে ধুন্ধুমার, শুভেন্দুকে ঘিরে TMC-র বিক্ষোভ, BJP-র পাল্টা উত্তেজনার মুখে সৌমেন মহাপাত্র 

পরিবার সূত্রে খবর, স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে গত কয়েক মাস ধরেই অশান্তি হচ্ছিল আসাদুল সেখ ও তার স্ত্রী বুলি বিবির সঙ্গে। রবিবার রাতে খাওয়াদাওয়া সেরে ঘুমাতে যায় তিনজন। সোমবার সকালে অনেক ডাকাডাকির পরও দরজা খোলেনি আসাদুল ও তার স্ত্রী। শেষপর্যন্ত দরজা ভেঙে দেখা যায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন তিনজন।

আরও পড়ুন-Tripura: খোয়াইয়ে ফের ধুন্ধুমার, তৃণমূলে যোগ দিতে এসে 'আক্রান্ত' বাম কর্মী

আসাদুল, স্ত্রী বুলি বিবি ও তাদের শিশু সন্তানটিকে সঙ্গে সঙ্গে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আসাদুল ও তার সন্তানকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সক। আশঙ্কাজনক অবস্থায় বুলিকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। 

গোটা ঘটনায় নিশানায় বুলি বিবি। প্রতিবেশীদের আশঙ্কা, স্বামী-সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বুলি। তবে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.