আম-ভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে তাজ্জব পুলিস; উদ্ধার বিপুল মাদক, গ্রেফতার ৬

বিষ্ণুপুরের(Bishnupur) মলঙ্গা থেকে ওই মিনি ট্রাকটিকে আটক করা হয়

Updated By: Jun 30, 2021, 05:58 PM IST
আম-ভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে তাজ্জব পুলিস; উদ্ধার বিপুল মাদক, গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদন: ওড়িশার ভদ্রক থেকে আসছিল আম বোঝাই ট্রাক। আর সেই আমের পেটির নীচেই লুকিয়ে ছিল বিপুল মাদক। বিশেষ অভিযান চালিয়ে তা ধরল দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার পুলিস।

আরও পড়ুন-'মেড ইন ইন্ডিয়া' Covaxin-য়েই কামাল, খতম আলফা থেকে ডেল্টা করোনা, বলছে মার্কিন গবেষণা

গোপন সূত্রে খবর পেয়ে বুধবার অভিযান চালায় ডায়মন্ডহারবার পুলিস জেলার স্পেশাল অপারেশন গ্রুপের ওসি সুজয় গায়েন ও বিষ্ণুপুর থানা। বিষ্ণুপুরের(Bishnupur) মলঙ্গা থেকে ওই মিনি ট্রাকটিকে আটক করা হয়। আমের পেটিতে তল্লাশি চালাতেই বেরিয়ে আসে ৫০ কেজি মাদক। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৬ জনকে।

আরও পড়ুন-খারাপ সময় হয়ত এমনই হয়! শারীরিক ও মানসিক যন্ত্রণার কথা জানালেন Mimi

ডায়মন্ডহারবার(Diamondharbour) পুলিস জেলার সুপার অভিজিৎ বন্দোপাধ্যায় বলেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে মগরাহাটে মাদক বিক্রির জন্য এরা যাচ্ছিল। অভিযুক্তদের একজন ওড়িশার বাসিন্দা। বাকিরা নরেন্দ্রপুর, সোনারপুর থানা এলাকার বাসিন্দা। নরেন্দ্রপুরেই মেন পান্ডার বাড়ি। ওড়িশা থেকে মাদক এনে বারুইপুর, নরেন্দ্রপুর, ক্যানিং, মগরাহাট,জয়নগর, বিষ্ণুপুর কুলতলিতে পাচার করা হত। এদের সঙ্গে আর কারা জড়িত তা পুলিশ তদন্ত করে দেখছে। পাশাপাশি মগরাহাটে কাদের কাছে বিক্রির জন্য মাদক নিয়ে যাওয়া হচ্ছিল তাও পুলিশ খতিয়ে দেখছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.