Shyamnagar: ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে 'খুন', জলের ট্যাঙ্কে দেহ লুকিয়ে 'নাটক' স্বামীর

রিজার্ভারের কাছে গিয়ে স্বামী আবির পুরকাইত নিজেই বলে ওঠেন যে, 'এই তো দেহ পড়ে রয়েছে!' 

Updated By: Dec 1, 2021, 07:41 PM IST
Shyamnagar: ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে 'খুন', জলের ট্যাঙ্কে দেহ লুকিয়ে 'নাটক' স্বামীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করে রিজার্ভারের মধ্যে দেহ লুকিয়ে রাখার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। যদিও অভিযুক্ত স্বামীর দাবি, 'আমি কিছু করিনি।' তবে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে জগদ্দল থানার পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার শ্যামনগরে।

জানা গিয়েছে, মৃতার নাম প্রিয়াঙ্কা পুরকাইত। বয়স ৩৩ বছর। ২০১৬ সালে শ্যামনগরের শান্তিগড় স্ট্রিটে বাসিন্দা আবির পুরকাইতের সঙ্গে বিয়ে হয় বাঁকুড়ার বাসিন্দা প্রিয়াঙ্কা। এখন কিছুদিন আগে প্রিয়াঙ্কা গর্ভবতী হন। মৃতার পরিবারের দাবি, ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করেছে ইছাপুর মেটাল ফ্যাক্টরির কর্মচারী আবির। 

তাঁদের অভিযোগ, এদিন কাজ থেকে ফিরেই প্রিয়াঙ্কাকে খুন করে স্বামী আবির পুরকাইত। স্ত্রীকে খুনের পর দেহ নিজেই জলের ট্যাঙ্কে লুকিয়ে রাখে। তারপর স্ত্রীকে খুঁজে না পাওয়ার 'নাটক' জুড়ে দেয় সে। এখন প্রিয়াঙ্কাদের পাশেই থাকেন মৃতার মাসি মায়ারানি মন্ডল। খবর পেয়ে তিনি সেখানে হাজির হন। এর কিছু পরই রিজার্ভারের কাছে গিয়ে স্বামী আবির পুরকাইত নিজেই বলে ওঠেন যে, 'এই তো দেহ পড়ে রয়েছে!' 

খবর পেয়ে আশেপাশের লোকজন ঘটনাস্থল জমায়েত করেন। এরপরই বধূ খুনের অভিযোগে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়ে শান্তিগড়ে। ক্ষুব্ধ বাসিন্দারা বাড়িটিকে ঘিরে রাখেন। খবর দেওয়া হয় জগদ্দল থানায়। খবর পেয়ে পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। সেইসঙ্গে অভিযুক্ত স্বামীকেও গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় স্বামীর কঠোর শাস্তির দাবি করেছেন মৃতার আত্মীয়-পরিজনরা।

আরও পড়ুন, Balurghat: সিনেমা হলে 'অশালীন কাজ'! 'চরম আপত্তিকর' অবস্থায় ধৃত ৪ মহিলা ও ৬ পুরুষ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App