মুখ্যমন্ত্রীর সুরেই বহিরাগত তত্বে শিলমোহর দিলেন IMA-এর সভাপতি শান্তনু সেন

তাঁর পর্যবেক্ষণ অনুযায়ী, আন্দোলনকারীদের মধ্যেই মিশে রয়েছে বহিরাগত, যাঁরা এই অশান্তি জিইয়ে রাখার চেষ্টা চালাচ্ছেন। বলার অপেক্ষা রাখে না, এদিন মুখ্যমন্ত্রীর 'বহিরাগত' তত্বেই কার্যত শিলমোহর দিলেন তিনি।

Updated By: Jun 15, 2019, 02:15 PM IST
মুখ্যমন্ত্রীর সুরেই বহিরাগত তত্বে শিলমোহর দিলেন IMA-এর সভাপতি শান্তনু সেন

নিজস্ব প্রতিবেদন: ভেস্তে গেল IMA-এর সঙ্গে আন্দোলনকারীরদের রফাসূত্র খোঁজার বৈঠক।  IMA-এর সর্বভারতীয় সভাপতি  শান্তনু সেন বৈঠক থেকে বেরিয়ে জানালেন, তিনি জুনিয়র ডাক্তারদের আন্দোলনের সঙ্গে রয়েছেন। তবে তাঁর পর্যবেক্ষণ অনুযায়ী, আন্দোলনকারীদের মধ্যেই মিশে রয়েছে বহিরাগত, যাঁরা এই অশান্তি জিইয়ে রাখার চেষ্টা চালাচ্ছেন। বলার অপেক্ষা রাখে না, এদিন মুখ্যমন্ত্রীর 'বহিরাগত' তত্বেই কার্যত শিলমোহর দিলেন তিনি। আর এর জেরেই কলেজ ক্যাম্পাসে কার্যত ক্ষোভে ফুঁসছেন আন্দোলনকারীরা। ইতিমধ্যেই অ্যাকাডেমি বিল্ডিং-এর সামনে স্লোগানের ঝড় তুলেছেন জুনিয়র ডাক্তাররা। 

আরও পড়ুন: নবান্নে যাচ্ছেন না জুনিয়র ডাক্তাররা, জিবির সঙ্গে বৈঠকের পরও দাবিতে অনড়

এদিন, আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের সঙ্গে দেখা করেন আইএমএ সভাপতি শান্তনু সেন। শান্তনু বলেন, "আন্দোলনকারী জুনিয়র জাক্তারদের সঙ্গে কথা বলতে এসেছিলাম। শুরু থেকেই আইএমএ এই ঘটনায় ধিক্কার জানিয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে। আন্দোলনকারীদের সব দাবি মানা হয়েছে। মাননীয়া মুখ্যমন্ত্রীও তাঁদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন। মুখ্যমন্ত্রী আজ বিকেল ৫টায় নবান্নে কথা শোনার জন্য সময় দিয়েছেন। তবে আমার মনে হয় এখানে অনেকেই বহিরাগত রয়েছেন" তাঁরা ইচ্ছাকৃত এই আন্দোলনে অন্য রঙ লাগানোর চেষ্ঠা করছে। তাঁদের কাছে আমার একান্ত অনুরোধ এমনটা করবেন না। আন্দোলনকারীদের সিদ্ধান্ত নিতে দিন"।

এই ঘটনার পরই সম্পূর্ণ বিষয়টি আরও জটিল আবর্তে ঢুকে গিয়েছে। আন্দোলনকারীদের একাংশের অভিযোগ, শান্তনু সেন IMA-এর সভাপতি হিসেবে নয়, মুখ্যমন্ত্রীর প্রতিনিধি হিসেবেই এসেছিলেন এনআরএসে। আর সেই কারণেই মুখ্যমন্ত্রীর সুরেই সুর মিলিয়েছেন তিনি।

.