পুত্রবধূকে কটূক্তি, প্রতিবাদ করায় ধারালো অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত শ্বশুর

সূত্রের খবর, রাম পালের পূত্রবধূকে কটূক্তি করে রঞ্জন। একাধিক বার ঘটনা ঘটায় প্রতিবাদ করে তাঁর শ্বশুর। এরপরই পরিবারকে হুমকি দিতে শুরু করে অভিযুক্ত রঞ্জন ও তার পরিবারের সদস্যরা।

Updated By: Feb 10, 2020, 12:50 PM IST
পুত্রবধূকে কটূক্তি, প্রতিবাদ করায় ধারালো অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত শ্বশুর

নিজস্ব প্রতিবেদন: বৌমাকে দিনের পর দিন কটূক্তি। তাঁর সম্মান বাঁচাতে গুরুতরভাবে আক্রান্ত হলেন শ্বশুড়। ঘটনাটি ঘটেছে মালদা থানার এলাকার মঙ্গলবাড়ির পাল পাড়ায়। জানা গিয়েছে পুত্রবধূকে কটূক্তিরর অভিযোগ জানিয়েছিলেন পুরসভায়। আর তার জেরেই অভিযুক্ত যুবক চড়াও হয় বছর ৫৭-র রাম পালের ওপর। ঘটনার পর অভিযুক্ত যুবক রঞ্জন দাসকে গ্রেফতার করা হয়েছে। আহত অবস্থায় বৃদ্ধকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থা সঙ্কটজনক হওযায় তাঁকে কলকাতায় পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা, পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর জখম ৮ শিশুসহ ৩১

ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। সূত্রের খবর, রাম পালের পূত্রবধূকে কটূক্তি করে এই রঞ্জন। একাধিক বার ঘটনা ঘটায় প্রতিবাদ করে তাঁর শ্বশুর। এরপরই পরিবারকে হুমকি দিতে শুরু করে অভিযুক্ত রঞ্জন ও তার পরিবারের সদস্যরা। গতকাল রাতে পুরাতন মালদার পুরসভার পুরপতি কার্তিক ঘোষকে ঘটনার কথা জানায় রামপাল যান বৃদ্ধ সঙ্গে এক সঙ্গীকে নিয়ে। এরপরই রঞ্জন দাস ও দলবল  পথেই চড়াও হয় বৃদ্ধের উপর। অভিযোগপত্র  তুলে নেওয়ারও হুমকী দেওয়া হয় বৃদ্ধকে। 

ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধ ও তার সঙ্গীর উপর হামলা করে অভিযুক্ত রঞ্জন ও তার দলবল। রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে বৃদ্ধ ও তার সঙ্গী। চিৎকারে স্থানীয়রা ছুটে আসতেই রঞ্জনও তার দলবল চম্পট দেয়। স্থানীয়রা আহত বৃদ্ধ রাম পাল ও তার সঙ্গীকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাাস্থলে আসে মালদা থানার পুলিস। অভিযুক্ত রঞ্জন দাসকে গ্রেফতার করা হয়েছে। যদিও অন্যান্যরা পালিয়ে গিয়েছে, তাদের খোঁজ শুরু করেছে পুলিস। ।

.