Jalpaiguri: 'বিজেপি করলে, তবেই মিলবে প্রধানমন্ত্রী বিশ্বকর্মা যোজনার সুবিধা'

"এই সুবর্ণ সুযোগ কাজে লাগান। যাঁরা বিজেপি করেন, তাঁদেরকে এই সুযোগ দেওয়া হবে। যাঁরা বিজেপি করেন না, তাঁদের পরিবারের কাউকেই দেবেন না এই সুযোগ।"

Updated By: Nov 7, 2023, 01:03 PM IST
Jalpaiguri: 'বিজেপি করলে, তবেই মিলবে প্রধানমন্ত্রী বিশ্বকর্মা যোজনার সুবিধা'

প্রদ্যুৎ দাস: "যাঁরা সক্রিয়ভাবে বিজেপি করেন, তাঁরাই প্রধানমন্ত্রী বিশ্বকর্মা যোজনা প্রকল্পের সুযোগ সুবিধা পাবেন। শুধুমাত্র বিজেপি কর্মীরাই এই সুযোগ পাবেন।" বিজেপি সাংসদ জয়ন্ত কুমার রায় ও ডাবগ্রাম ফুলবাড়ির বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায় সহ অন্যান্য জেলা নেতৃত্বের উপস্থিতিতেই কড়া বার্তা বিজেপি জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামীর। একই সুর বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের গলাতেও। উল্লেখ্য, বাপি বাবু আরও জানিয়েছেন, এই প্রকল্পে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে ১০০ কোটি টাকা খরচ হবে।

ভারতীয় জনতা পার্টির জলপাইগুড়ি রবীন্দ্র ভবনে বিজয়া সম্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেই বিজয়ার সম্মেলনী অনুষ্ঠানে জেলার বিভিন্ন ব্লকের বহু কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন ডাবগ্রাম ফুলবাড়ির বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায় সহ জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী, জলপাইগুড়ি বিজেপি সাংসদ জয়ন্ত কুমার রায় সহ অনেকে। অনুষ্ঠান মঞ্চ থেকে জেলা সভাপতি বাপি গোস্বামী সরাসরি বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশে বলেন, "প্রধানমন্ত্রী বিশ্বকর্মা যোজনা প্রকল্প নিয়ে আমাদের সকলকে মাঠে নামতে হবে। ভারতীয় জনতা পার্টির কর্মীরা, যাঁরা একটা সাহায্যে ৩৪ বছরের বাম জমানায় এবং ১৩ বছর দিদি ভাইয়ের জমানাতেও কোনও সাহায্য পাননি, সেইসব পরিবারের বিজেপির কর্মীদের কেন্দ্রীয় সরকারের বিশ্বকর্মা যোজনার সুযোগ পাইয়ে দিতে হবে।" 

এমনই নিদান দেন জেলা সভাপতি। বলেন, "এই সুবর্ণ সুযোগ কাজে লাগান। যাঁরা বিজেপি করেন, তাঁদেরকে এই সুযোগ দেওয়া হবে। যাঁরা বিজেপি করেন না, তাঁদের পরিবারের কাউকেই দেবেন না এই সুযোগ। যাঁরা বিজেপির সঙ্গে বেইমানি বিশ্বাসঘাতকতা করেছেন, তাঁদেরকে সুযোগ দেওয়া হবে না।" এই প্রকল্পে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে ১০০ কোটি টাকা খরচ করা হবে বলে জানান বাপি গোস্বামী। তারপরই বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশে এই বার্তা তুলে ধরেন।

আরও পড়ুন, Weather Today: ৩ দিনের মধ্যে নামবে পারদ! জাঁকিয়ে ঠান্ডা কি কালীপুজোর আগেই?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.