TMC leader Arrested: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই গ্রেফতার তৃণমূল ব্লক সভাপতি

সোমবার পাশাং লামাকে আদালতে তোলা হয়। বিচারক তাঁকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন

Updated By: Feb 7, 2022, 06:30 PM IST
TMC leader Arrested: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই গ্রেফতার তৃণমূল ব্লক সভাপতি

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি এক প্রশাসনিক বৈঠকে কড়া নির্দেশ ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। গ্রেফতার করতে হবে কালচিনি(Kalchini) ব্লকের তৃণমূল ব্লক সভাপতিকে। মুখ্যমন্ত্রীর সেই নির্দেশের পরই রবিবার রাতে গ্রেফতার করা হয় কালচিনির ওই তৃণমূল নেতা পাশাং লামাকে। আজ তাঁকে আলিপুরদুয়ার আদালতে তোলা হয়।

অভিযোগ, বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল থেকে কাঠ চুরি করে বিক্রি করে দিয়েছেন পাশাং লামা(Pasang Lama)। কলকাতা থেকে ভর্চুয়াল প্রশাসিনক বৈঠকে সম্প্রতি আলিপুরদুয়ারের পুলিসে সুপারকে মুখ্যমন্ত্রী নির্দেশ দেন, হেরিটেজ সম্পত্তি বিক্রি করে দিচ্ছেন একজন। তাকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। এই নির্দেশ পাওয়ার পর গতকাল রাতে কালচিনি থানার একটি বিশেষ টিম গ্রেফতার করে পাশাং লামাকে।

আরও পড়ুন- 'সবাইকে খুশি করা যাবে না, পার্থ-বক্সির তালিকাই চূড়ান্ত', কড়া বার্তা মমতার

সোমবার পাশাং লামাকে আদালতে তোলা হয়। বিচারক তাঁকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন। গ্রেফতারের পরই পাশাং লামাকে তৃণমূলের ব্লক সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তৃণমূলের জেলা সভাপতি আজ সাংবাদিক বৈঠক করে সেই কথা জানিয়েও দেন।

আদালতে যাওয়ার সময় পাশাং লামা বলেন, আমি দিদির সৈনিক, আই লাভ দিদি। তবে অনুগামীদের উপস্থিতিতে শেষপর্যন্ত কান্নায় ভেঙে পড়েন তৃণমূল নেতা। মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমাও চান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.