চার মাস ধরে Link-Faliure কালনা পোস্ট অফিসে, সমস্যায় গ্রাহকেরা

গত ১৫ দিন ধরে লিঙ্ক ফেলিওর তীব্র হয়েছে। টাকা তুলতে পারছেন না গ্রাহকেরা।

Updated By: Jun 26, 2021, 03:04 PM IST
চার মাস ধরে Link-Faliure কালনা পোস্ট অফিসে, সমস্যায় গ্রাহকেরা

নিজস্ব প্রতিবেদন: লিঙ্কের সমস্যায় জর্জরিত কালনা ২ ব্লকের বৈদ্যপুর সাব পোস্ট অফিস। সমস্যায় পড়ছেন পোস্ট অফিসের কয়েকশো গ্রাহক।

গত চারমাস ধরে লিঙ্কের সমস্যায় জর্জরিত কালনা (Kalna) ২ ব্লকের বৈদ্যপুর সাব পোস্ট অফিস। গ্রাহকেরা পরিষেবা না পেয়ে ফিরে যাচ্ছেন। গত চার মাস ধরে লিঙ্কে না থাকার সমস্যা থাকলেও গত পনেরো দিন ধরে এই সমস্যা বেশি প্রকট হয়েছে। এ নিয়ে ক্ষুব্ধ গ্রাহকেরা। 

আরও পড়ুুন: হাওড়ায় Micro Containment Zone, ৩ দিন দোকান-বাজার বন্ধ রাখার নির্দেশ

এই চার মাসে তবু মাঝে-মাঝে লিঙ্ক এসেছে। কিছু কাজও হয়েছে। কিন্তু গত পনেরো দিন ধরে একদমই নেই লিঙ্ক। এর ফলে যাঁরা আমানতের সাপেক্ষে পাওয়া মাসিক কিস্তির টাকায় সংসার চালান তাঁদের অনেকেই  টাকা তুলতে গিয়ে টাকা না পেয়ে সমস্যায় পড়ছেন। সংসার চালাতে গিয়ে তাঁদের পড়তে হচ্ছে সমস্যায়।

পোস্ট অফিসের আধিকারিকদের জানিয়েও কোনো ফল হয়নি বলেই জানাচ্ছেন গ্রাহকেরা। ফলে কার্যত টাকা তুলতে না পেরে বিপাকের মধ্যে পড়েছেন ওই এলাকার পোস্ট অফিসে গ্রাহকরা। 

থমকে রয়েছে এই পোস্ট অফিসের (post office) যাবতীয় কাজও। লিঙ্ক না থাকায় পরিষেবা থেকে যে বঞ্চিত হচ্ছেন বহু মানুষ, তা মেনে নেন পোস্ট অফিসের আধিকারিক। পোস্ট মাস্টার বলেন, জানি, সাধারণ গ্রাহকদের অসুবিধা হচ্ছে। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। যত দ্রুত সম্ভব ঠিক হয়ে যাবে বলেই আশা করছি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুুন: জল বাড়ছে তিস্তার, কিছু লকগেট খুলে দিতে হয়েছে ব্যারেজের

.