জমানো ‘কাটমানি’ই প্রশান্ত কিশোরকে দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, কটাক্ষ লকেট

আসলে মানুষের থেকে নেওয়া ‘কাটমানি’ই প্রশান্ত কিশোরকে দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়ের।

Updated By: Jul 29, 2019, 04:43 PM IST
জমানো ‘কাটমানি’ই প্রশান্ত কিশোরকে দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, কটাক্ষ লকেট

নিজস্ব প্রতিবেদন: যে বিপুল পরিমাণ  টাকা মমতা বন্দ্যোপাধ্যায় প্রশান্ত কিশোরকে দিচ্ছেন, তা মানুষেরই টাকা।  আসলে মানুষের থেকে নেওয়া ‘কাটমানি’ই প্রশান্ত কিশোরকে দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়ের।

 

তাঁর কটাক্ষ,  “সব আমাদের  কপি পেস্ট করে চালাচ্ছে। আমাদের কবে থেকে বিস্তারক সভা হচ্ছে।  যেদিন আমরা জিতেছি, সেদিনই সব সাংসদ, বিধায়কদের ফোন নম্বর এলাকার মানুষের কাছে দেওয়া হয়েছে। আমাদের কাছে ফোন আসে।” তিনি আরও বলেন, “ আসলে মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের ওপর বিশ্বাস হারিয়েছেন। তাই পিকে- কে বিশ্বাস করছেন।

সাংবাদিক বৈঠকের মঞ্চে একা মমতা, প্রশান্তের পরশে বদলে গেল তৃণমূল?

যে বিপুল টাকা তিনি পিকে-কে দিচ্ছেন, সেটাও মানুষের টাকা। মানুষের থেকে নেওয়া কাটমানি।” তিনি আরও বলেন, “লোকসভা ভোটেই মানুষ তাঁদের  মন বুঝিয়ে দিয়েছেন।  তাঁরা ২০২১ সালেও বিজেপি সরকার চায়।” মমতা বন্দ্যোপাধ্যায় ‘অল দ্য বেস্ট’ বলেন তিনি।

সাংবাদিক বৈঠকের মঞ্চে একা মমতা, প্রশান্তের পরশে বদলে গেল তৃণমূল?

প্রসঙ্গত, ২০১৯এর লোকসভা নির্বাচনের পর কিছুটা হলেও ধাক্কা খেয়েছে মমতা-শিবির। দলকে চাঙ্গা করতে এখন তৃণমূল সুপ্রিমোর আশা ভরসা প্রশান্ত কিশোরই। মমতা-বাহিনীকে ঘুরে দাঁড়ানোর দাওয়াই দিতে জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করছেন। রাজনৈতিক বিশেষজ্ঞের মত, প্রশান্ত কিশোর আসার পর থেকেই অনেক সহনশীল মনোভাব দেখা যাচ্ছে তৃণমূল নেতৃত্বের মধ্যে। তাঁদের কর্মসূচিতেও বদল এসেছে।

আর এই বিষয়টিকেই ইস্যু করছে পদ্ম শিবির। এদিন বিজেপিনেতা অরবিন্দ মেননও অভিযোগ করেন, “প্রশান্ত কিশোরকে নিয়ে এলেও মমতা সরকারকে রক্ষা করতে পারবে না।”

 

.