close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বহরমপুরে আমিই কংগ্রেস তৈরি করেছি, অধীরগড়ে দাঁড়িয়ে দাবি মমতার

এখন আবার পুরনো ছেলেরা ফিরে এসেছে দেখে ভালো লাগছে। এবার দুই জেলায় সব আসন পাব, বললেন মমতা।

Updated: Apr 19, 2019, 10:55 PM IST
বহরমপুরে আমিই কংগ্রেস তৈরি করেছি, অধীরগড়ে দাঁড়িয়ে দাবি মমতার

নিজস্ব প্রতিবেদন: মুর্শিদাবাদ ও মালদহের প্রতিটি আসন পাবে তৃণমূল। বহরমপুরের জনসভা থেকে এমনটা দাবি করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অধীর চৌধুরীর নাম না করে অভিযোগ করলেন, বহরমপুরে অধীরকে জেতাতে প্রচারে নেমেছে আরএসএস। মমতা বলেন,  ''দিনের বেলায় লাল পার্টির সঙ্গে ভাব কর, রাতের বেলায় গেরুয়া পার্টির সঙ্গে। এখানে ভোটে কাজ করছে আরএসএস। বাইরে থেকে প্রচারক নিয়ে এসেছে''।   

বহরমপুরে কংগ্রেসের সংগঠন তিনিই তৈরি করেছিলেন বলে দাবি করেন মমতা। তাঁর কথায়,''বহরমপুরে কংগ্ৰেস আমি তৈরি করি। তখন যুব ক্ংগ্ৰেস করতাম। মান্নান হোসেনরা খুব ভালবাসতেন। তৃণমূল কংগ্রেস তৈরি করার পর ২২ দিনের মধ্যে ভোট করাতে হয়। প্রতীক পেতে দেরি হয়ে গিয়েছিল। সে কারণে মালদহ, মুর্শিদাবাদে পিছিয়ে পড়েছিলাম। এখন আবার পুরনো ছেলেরা ফিরে এসেছে দেখে ভালো লাগছে। এবার দুই জেলায় সব আসন পাব''।

 অধীর চৌধুরীর নাম নিয়ে মমতার মন্তব্য, সবাইকে চোর, ডাকাত বলে। নিজে যে কত কিছুর মধ্যে জড়িত, এসব বলতে চাই না আমি। সংসদ যেদিন শেষ হল, সেদিনও গালাগালি দিচ্ছেন। তৃণমূল কংগ্রেসকে বলছে, চোর। তুমি ডাকাত সর্দার। ১৯৮০ সাল থেকে সারদা-নারদা ছিল। তদন্ত হলে সিপিএম-কংগ্রেসের সবকটা জেলে যাবে। তৃণমূল কংগ্রেস ইঞ্চিতে ইঞ্চিতে বিজেপির বিরুদ্ধে লড়াই করে, তাই ওরা তৃণমূলকে গাল দেয়।

এবার মুর্শিদাবাদের তিনটি ও মালদহের দুটি আসনই তৃণমূল কংগ্রেস জিতবে বলে হুঙ্কার দেন মমতা। 

আরও পড়ুন- ঠিক আটের দশকের কাশ্মীরি পণ্ডিতদের তাড়ানোর মতো পরিস্থিতি বাংলায়, আশঙ্কিত মোদী