Panihati: বাড়িতে আটকে রেখে আয়াকে রাতভর যৌন নির্যাতন বিজেপি নেতার!

ওই মহিলাকে আয়ার কাজের জন্য বাড়িতে নিয়ে আসেন বিজেপি নেতা। কোনওমতে ওই মহিলা ওই বিজেপি নেতার বাড়ি থেকে পালিয়ে আসে।

Updated By: Aug 29, 2024, 05:09 PM IST
Panihati: বাড়িতে আটকে রেখে আয়াকে রাতভর যৌন নির্যাতন বিজেপি নেতার!

বরুণ সেনগুপ্ত: আরজি কর-কাণ্ডের মধ্যেই এবার যৌন নির্যাতনের শিকার এক আয়া। অভিযোগ এক বিজেপি নেতার বিরুদ্ধে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত বিজেপি নেতাকে ধরে বেধড়ক মারধর করে ক্ষিপ্ত জনতা। শেষে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। উদ্ধার করে ক্ষিপ্ত জনতার হাত থেকে।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার পানিহাটির নাটাগর এলাকায়। বাড়িতে আটকে রেখে ওই আয়াকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত বিজেপি নেতার নাম স্পন্দন দাস। এই ঘটনা জানাজানি হতেই অভিযুক্ত বিজেপি নেতা স্পন্দন দাসকে ধরে গণপিটুনি দেয় এলাকাবাসী। এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘোলা থানার পুলিস। জানা গিয়েছে, ওই মহিলার বাড়ি আসলে টালিগঞ্জে। সেখান থেকে ওই মহিলাকে আয়ার কাজের জন্য বাড়িতে নিয়ে আসেন বিজেপি নেতা।

অভিযোগ, তারপর সারা রাত আটকে ধরে চলে যৌন নির্যাতন। ভোরবেলা কোনওমতে ওই মহিলা ওই বিজেপি নেতার বাড়ি থেকে পালিয়ে এসে এলাকার মানুষকে বিষয়টি জানায়। তারপরই এলাকাবাসী হাতেনাতে ধরে ফেলে ওই বিজেপি নেতাকে। অভিযুক্ত বিজেপি নেতা পালানোর চেষ্টা করলে, তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক গণপিটুনি দেওয়া হয়। ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে ঘোলা থানার পুলিস। তারপর অভিযুক্ত বিজেপি নেতাকে গ্রেফতার করে নিয়ে যায় ঘোলা থানার পুলিস।

আরও পড়ুন, Balurghat: বালুরঘাটে কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, অভিযুক্ত পুরসভার অস্থায়ী কর্মী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.