Viral: রাজনীতির সুয়ারেজ! বনধের দিন পুলিসকে কামড়ে ভাইরাল বিজেপি মহিলাকর্মী...

Nabanna Abhijan | Bangla Bandh: বুধবারের বাংলা বনধে রাজ্যের নানা জায়গা থেকে শোনা গেছে একাধিক অভিযোগ। কোথাও দোকান খোলায় অশান্তি, কোথাও ট্রেন আটকে দেওয়ার চেষ্টা, কোথাও আবার পথে নেমে বিক্ষোভ অবস্থানে বসল বিজেপি। এরই মাঝে ভাইরাল হয় একটি ভিডিয়ো। পুলিসকে কামড়ে ভাইরাল বিজেপি মহিলাকর্মী। 

Updated By: Aug 29, 2024, 03:56 PM IST
Viral: রাজনীতির সুয়ারেজ! বনধের দিন পুলিসকে কামড়ে ভাইরাল বিজেপি মহিলাকর্মী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার ঘটে যায় কলকাতা ও হাওড়ার বেশ কিছু এলাকায়। পুলিসের উপর ইটবৃষ্টি থেকে শুরু করে আন্দোলনকারীদের উপর পুলিসের টিয়ার গ্যাস ছড়ানোর একাধিক অভিযোগ সামনে আসে। এরপরেই বুধবার বনধ ডাকে বিজেপি। সেই বনধ সফল করার চেষ্টার ত্রুটি রাখেননি পদ্ম পার্টির নেতারা। এদিন বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে নানা অভিযোগ ওঠে। তবে যে অভিযোগ রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, তা হল বিজেপির উত্তর দিনাজপুর জেলা সম্পাদক ফাল্গুনী চক্রবর্তীর বিরুদ্ধে। এক মহিলা পুলিশকে কামড় দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন- Khushbu Sundar: আরজি করের প্রতিবাদে সাহস পাচ্ছেন অনেকেই, বাবার হাতেই 'ধর্ষিতা' নায়িকা এবার মুখ খুললেন...

বুধবার ঘটনাটি ঘটেছে রায়গঞ্জে। এক মহিলা কনস্টেবল বন্‌ধ সমর্থকদের রাস্তা থেকে সরাতে গেলে তাঁর হাতেই কামড়ে দেন ফাল্গুনী। বিজেপি নেতা ও কর্মীরা জোর করে যানচলাচল স্তব্ধ করার চেষ্টা চালান। বাধা দেন রায়গঞ্জ থানার মহিলা কনস্টেবলরা। রেগে অগ্নিশর্মা বিজেপি নেত্রী ফাল্গুনী চক্রবর্তীকে ঘটনাস্থল থেকে সরাতে গেলে আচমকাই কামড় বসিয়ে দেন এক মহিলা কনস্টেবলের হাতে। বেনজির দৃশ্য ক্যামেরাবন্দি করেন প্রত্যক্ষদর্শীরা। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন- Nabanna Abhijan: নৈরাজ্যের নবান্ন অভিযান! ছাত্রের নামে এরা কারা? ক্ষোভে ফুঁসছেন রাতদখলের তারকারা...

মহিলা চিকিৎসকের উপর নির্যাতনের সুবিচার চাইতে আরেক মহিলাকে আক্রমণ? প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। ঘটনার নিন্দায় সরব হয়ে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী বলেন, 'বিজেপি বিচার চাইতে রাস্তায় নামছে না। চক্রান্ত করে আইনশৃঙ্খলা বিঘ্নিত করা বিজেপির উদ্দেশ্য। একজন মহিলা নেত্রী আন্দোলনের নামে হিংসাত্মক কার্যকলাপ করছেন। পায়ের তলা থেকে মাটি সরে না-গেলে কেউ এমন করতে পারেন না'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.