Mamata Banerjee: লোডশেডিং করে জিতেছে 'খাইয়ে পরিয়ে মানুষ করা গদ্দার, কুলাঙ্গার', শুভেন্দুকে তোপ মমতার

চাকরি দুর্নীতি ইস্যুতে নাম না করে শুভেন্দুকে তোপ। এই জেলার হার্মাদ চাকরি বিক্রি করেছে। নন্দীগ্রামে লোডশেডিং করে ভোটে জিতেছে। এদিন দিঘার মঞ্চ থেকে মন্তব্য মমতার। এমনকী গদ্দার-কুলাঙ্গার বলেও কটাক্ষ করেন তিনি। 

Updated By: Apr 4, 2023, 03:13 PM IST
Mamata Banerjee: লোডশেডিং করে জিতেছে 'খাইয়ে পরিয়ে মানুষ করা গদ্দার, কুলাঙ্গার', শুভেন্দুকে তোপ মমতার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিঘার মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নিশানায় বিজেপি। বহিরাগত দুষ্কৃতী নিয়ে এসে অশান্তি ছড়াচ্ছে। বন্দুক নিয়ে মিছিল করছে। এমনই মন্তব্য তৃণমূলনেত্রীর। এক যোগে সিপিএমকেও তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী। এমনকী চাকরি দুর্নীতি ইস্যুতে নাম না করে শুভেন্দুকে (Suvendu Adhikari) তোপ। মমতার মন্তব্য, এই জেলার হার্মাদ চাকরি বিক্রি করেছে। নন্দীগ্রামে লোডশেডিং করে ভোটে জিতেছে। শুভেন্দুকে গদ্দার-কুলাঙ্গার কটাক্ষও কেন মমতা। 

আরও পড়ুন, মমতাকে খাওয়াতে চান নয়া বাদাম চাট! রাত জেগেও দিদির সঙ্গে দেখা হল না মুখ্যমন্ত্রীর 'প্রিয়' বিক্রেতার

এদিন দিঘার মঞ্চ থেকে মমতা বলেন, 'সতর্ক থাকতে হয় বিজেপি কখন অশান্তি করবে। অশান্তির জন্য বাইরে থেকে গুন্ডা নিয়ে আসে। অশান্তি রাজ্যের মানুষ পছন্দ করেন না। বহিরাগতরা দুস্কৃতী নিয়ে এসে অশান্তি করাচ্ছে। রামচন্দ্র বলেছিলেন বন্দুক নিয়ে মিছিল করতে? সিপিএমের হার্মাদরা এখন বিজেপির ওস্তাদ। এসব সিপিএমের আমলে হত। সিপিএমের আমল ভোলেননি তো? নন্দীগ্রাম, হলদিয়া, তমলুক ভুলেছেন? সিপিএম বাধা দিলেও আমি পৌঁছে গিয়েছিলাম। মার খেতে খেতে নন্দীগ্রামে পৌঁছালাম। গোপালকৃষ্ণ গান্ধী বলেন পেট্রল বোমা মেরে উড়িয়ে দেবে। 

মমতা আরও বলেন, কতগুলো বকধার্মিক এসেছে হিন্দুদের অসম্মান করার জন্য। অশান্তি বাংলার সংস্কৃতি নয়। ওরা আমায় চেনে না। যদি ওরা বুনো ওল হয় আমিও তাহলে কচু। খেলা হবে স্লোগান মুখ দিয়ে বেরিয়ে গিয়েছিল। সেই স্লোগান দিয়েই বাংলার মানুষ ওদের স্তব্ধ করে দিয়েছিল। ওরা ভোট লুঠ করে জিতেছে। আমি ছেড়ে কথা বলবো না। হাওড়া ও রিষড়ায় অশান্তি ছড়িয়েছে বিজেপি। এদিন প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'আমি এখনও ভুলিনি দিদি ও দিদি। ১১৪৯ টাকার গ্যাসে ফুটছে বিনা পয়সার চাল। আর তো ১ বছর। এখন থেকে টিকিট কেটে রাখুন।' 

শুভেন্দুকে কটাক্ষ করে মুখ্যমন্ত্রীর বলেন, 'এই গদ্দারদের জন্য যাদের খাইয়ে, পরিয়ে মানুষ করেছি। তাদের নিজেদের ক্ষমতা ছিল তৃণমূলকে ছাড়া লড়াই করার। অখিল গিরি দাঁড়িয়েছিল কন্টাই থেকে। ওরা ছাগলের তৃতীয় সন্তান ছিল। মানুষের ঘরে ভালো মানুষের পাশাপাশি কুলাঙ্গারও জন্মায়। নন্দীগ্রামে ভোট লুঠ করে জিতেছে বিজেপি। তিনঘণ্টা লোডশেডিং করে নন্দীগ্রামে জিতেছিল। এরা ক্ষমতা দেখে।' 

আরও পড়ুন, Malda News: ধর্ষণের অভিযোগ তুলতে অস্বীকার করায় প্রাণনাশের চেষ্টা, বিহার সীমানা থেকে যুবককে ধরল পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.