Katwa Hospital: হাসপাতালে যুবতীকে দেখেই প্যান্টের চেইন খুলে....! যুবকের 'কীর্তি'তে শোরগোল...

হাসপাতালের সুপার বলেন,  'এই ঘটনার কথা শুনেছি। তদন্ত চলছে।  থানাকে ব্য়বস্থা নিতে বলেছি। উর্ধ্বতন কর্তৃপক্ষকে নিরাপত্তা আরও জোরদার করতে বলেছি।  এই ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয় সেজন্য ব্যবস্থা নেওয়া হবে'।

Updated By: Aug 11, 2024, 06:45 PM IST
Katwa Hospital: হাসপাতালে যুবতীকে দেখেই প্যান্টের চেইন খুলে....! যুবকের 'কীর্তি'তে শোরগোল...

সন্দীপ ঘোষ চৌধুরী: হাসপাতালের ওয়ার্ডে রাতে যুবতীকে দেখে ট্রাউজারের চেইন খুলে স্বমেহন! অভিযুক্তকে বেধড়ক মারধর করে নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দিলেন রোগী পরিজনরা। চাঞ্চল্য পূর্ব বর্ধমানের কাটোয়া হাসপাতালে।

আরও পড়ুন:  R G Kar Incident: আগামিকাল কী হবে জানা নেই, বর্ধমান মেডিক্যালে উঠল না কর্মবিরতি

হাসপাতাল সূত্রে খবর,  অভিযুক্তের নাম ইন্তাজুল মণ্ডল। কাটোয়া হাসপাতালে পুরুষদের সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি তাঁর শ্বশুর  ওমর আলি। পাশেই মহিলাদের সার্জিক্যাল ওয়ার্ড। সেই ওয়ার্ডে চিকিত্‍সা চলছে এক শিশুকন্য়ার। খাট থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছে সে। ঘড়িতে তখন দেড়টা। অভিযোগ, রাতে ওই শিশুকন্যার মা-কে দেখেই ট্রাউজারে চেইন খুলে স্বমেহন করতে শুরু করেন  ইন্তাজুল। সঙ্গে অশ্লীল অঙ্গভঙ্গিও!

আরও পড়ুন:  Malbazar: তিস্তাগর্ভে ঘরবাড়ি, কৃষিজমি...সব! আতঙ্কে কাঁপছে গোটা গ্রাম, করে সুরাহা?

এদিকে ওই মহিলা তখন চিত্‍কার করছেন। নিজেকে আড়াল করার চেষ্টা করে অভিযুক্ত। কিন্তু শেষপক্ষা হয়নি। ইন্তাজুলকে ধরে ফেলেন অন্য রোগীর পরিজনেরা। শুরু হয় বেধড়ক মারধর। শেষপর্যন্ত তাঁকে হাসপাতালের নিরাপত্তারক্ষীর হাতে তুলে দেওয়া হয়। আজ, রবিবার সকাল অভিযোগ দায়ের করা হয় কাটোয়া থানায়। অভিযুক্তকে খুঁজছে পুলিস।

কাটোয়া মহকুমা হাসপাতালের সুপার বিপ্লব মণ্ডল বলেন,  'এই ঘটনার কথা শুনেছি। তদন্ত চলছে। কাটোয়া থানাকে ব্য়বস্থা নিতে বলেছি। উর্ধ্বতন কর্তৃপক্ষকে নিরাপত্তা আরও জোরদার করতে বলেছি।  এই ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয় সেজন্য ব্যবস্থা নেওয়া হবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.