ছেলের শ্বশুরবাড়িতে প্রৌঢ়ের রহস্যজনক মৃত্যু, তুলকালাম সুতিতে

২২ নভেম্বর সন্ধ্যায় ছেলের শ্বশুরবাড়িতে বেড়াতে যান। শ্বশুরবাড়ি থেকে ফোন করে জানানো হয় যে, কাবিল শেখ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। 

Updated By: Nov 28, 2022, 03:15 PM IST
ছেলের শ্বশুরবাড়িতে প্রৌঢ়ের রহস্যজনক মৃত্যু, তুলকালাম সুতিতে

সোমা মাইতি: ছেলের শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে প্রৌঢ়ের রহস্যজনক মৃত্যু। এই ঘটনায় তুলকালাম মুর্শিদাবাদের সুতিতে। মৃতদেহ নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ পরিজনদের। প্রায় ঘণ্টা দুয়েক ধরে চলে বিক্ষোভ অবরোধ। বিক্ষোভের জেরে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় সুতির লিচুতলা মোড়। পরে প্রশাসনিক আশ্বাসে অবরোধ ওঠে। 

জানা গিয়েছে, গত ২২ নভেম্বর সন্ধ্যায় সুতি থানার নতুন কাজিপাড়া গ্রামে ছেলের শ্বশুর বাড়িতে বেড়াতে যান সুতির পূরাপাড়া কলোনি এলাকার বাসিন্দা কাবিল সেখ। তার কিছুক্ষণ পরই শ্বশুরবাড়ি থেকে ফোন করে জানানো হয় যে, কাবিল শেখ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে জঙ্গিপুর মহকুমা হাসুপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করে। কিন্তু সেখানেও অবস্থার অবনতি হওয়ায়, তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। 

আরও পড়ুন,  গলায় বিঁধে ত্রিশূল, এনআরএসে অস্ত্রোপচারে বাঁচল প্রাণ!

শনিবার তারপর কলকাতাতেই মৃত্যু হয় কাবিল সেখের। রবিবার রাতে বাড়িতে এসে পৌঁছয় মৃতদেহ। এই ঘটনায় সুতি থানায় শ্বশুর শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে মৃতের ছেলে। যদিও এখনও অভিযুক্তরা অধরা। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে মৃতের পরিজনেরা। অভিযুক্তরা গ্রেফতার না হওয়াতেই সোমবার সকালে সুতির লিচুতলা মোড়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান মৃতের পরিবারের লোকজন। প্রায় ২ ঘণ্টা ধরে চলে সেই অবরোধ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। তারপর পুলিসি আশ্বাসে অবরোধ ওঠে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)