মহারাষ্ট্র থেকে ফিরে ঘুরছিলেন এলাকায়, প্রতিবাদ করায় প্রতিবেশীকে খুন পরিযায়ী শ্রমিকের

অভিযুক্ত পরিযায়ী শ্রমিক ৩০ মে মহারাষ্ট্র থেকে বাড়ি আসেন। 

Updated By: Jun 2, 2020, 01:14 PM IST
মহারাষ্ট্র থেকে ফিরে ঘুরছিলেন এলাকায়, প্রতিবাদ করায় প্রতিবেশীকে খুন পরিযায়ী শ্রমিকের

নিজস্ব প্রতিবেদন : কোয়ারেন্টিনে না থাকার প্রতিবাদ করায় মদ্যপ পরিযায়ী শ্রমিকের হাতে খুন প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের ডিহি গুমাইয়ে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের নাম অশোক বেরা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, তন্ময় বেরা নামে (৩৪) ওই অভিযুক্ত পরিযায়ী শ্রমিক ৩০ মে মহারাষ্ট্র থেকে বাড়ি আসেন। অভিযোগ, এরপর বাড়িতে না থেকে মদ খেয়ে এলাকায় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে থাকেন। প্রতিবেশীরা ওই ব্যক্তিকে বাড়িতে থাকতে বলেন। কিন্তু তন্ময় বেরা রীতিমতো উত্তেজিত হয়ে প্রতিবেশীদের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করে দেন। 

অভিযোগ, এরপরই মদ্যপ অবস্থায় তন্ময় বেরা রাস্তার পাশে পড়ে থাকা একটি বাঁশ দিয়ে অশোক বেরা (৪৪) ও গঙ্গা বেরা (৩২)-র মাথায় আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় দুজনেই মাটিতে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা সঙ্গে সঙ্গে জখম ২ জনকে নন্দকুমারে খেজুরবেড়িয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।

গঙ্গা বেরাকে প্রাথমকি চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। কিন্তু অশোক বেরার অবস্থার অবনতি হতে থাকে। তাঁকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার রাতে মৃত্যু হয় অশোক বেরার। ইতিমধ্যেই অভিযুক্ত তন্ময় বেরাকে গ্রেফতার করেছে নন্দকুমার থানার পুলিস।

আরও পড়ুন, ভোর সাড়ে ৫টায় নৈহাটি থেকে বেরিয়ে সেক্টর ফাইভ! শহরে বাস ভোগান্তি শিকার অফিসযাত্রীরা