Bangaon:ঘরে ফেরার পথে তরুণীকে ধরে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা, কোনওক্রমে বাঁচলেন প্রাণ

Bangaon: ফেরার পথে ওই ঘটনা। কোর্টের কাছে এসে ও আমাকে ফোন করে সব বলে। আমি ছুটে কোর্টের কাছে যেতে ও আমাকে সব বলে। তারপরই আমি থানায় গিয়ে বলি। কিন্তু অভিযুক্তরা বলছে, থানা পুলিস করলেও তোকে বাঁচতে দেব না।

Updated By: Apr 10, 2023, 03:23 PM IST
Bangaon:ঘরে ফেরার পথে তরুণীকে ধরে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা, কোনওক্রমে বাঁচলেন প্রাণ

মনোজ মন্ডল: বাড়ি ফেরার পথে তরুণীকে ঘিরে ধরে হামলা। গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা হল বনগাঁ থানার রামকৃষ্ণ পল্লিতে। কোনওক্রমে সেখান থেকে পালিয়ে বাঁচেন ওই তরুণী। অভিযোগ জানান পুলিসে।

আরও পড়ুন-চা শ্রমিকদের কাজে বড় রদবদল, ডিজিটাইজ হচ্ছে চা কর্মপদ্ধতি

কী হয়েছিল ঘটনা? ওই  তরুণী জানান, রোজকার মতো ক্যাফেতে কাজ করে বাড়ি ফিরছিলাম। রামকৃষ্ণ পল্লী থেকে নতুন বেড়ার দিকে যাচ্ছিলাম। সেই সময় তিনটে ছেলে জঙ্গল থেকে বেরিয়ে রাস্তায় দাঁড়ায়। ওদের দেখে আমি গাড়ি ঘুরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করি। কিন্তু পারিনি। ওরা এসে আমাকে চেপে ধরে। টানা হেঁচড়া করে।  সেইসময় ওরা আমার গায়ে কেরোসিন ঢেলে দেয়। কোনওক্রমে ওখান থেকে পালিয়ে এসে আমি আত্মীয়সজনদের বলি। তারা পুলিসকে জানান।

বেশ কিছুদিন ধরেই ওরা আমাকে বিরক্ত করছিল। কোনও শত্রুতা ছিল না। থানায় গিয়ে আমরা গোটা ঘটনাটা বলি। পুলিস খুবই সক্রিয়ভাবে কাজ করেছে। ওদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমাদের এলাকায় এরকম কখনও হয়নি। তাই এখন ভয় লাগছে। ওরা মুখে গামছা ঢেকে ছিল। তাই চিনতে পারিনি। যা চেয়েছিলাম পুলিস সেটাই করছে। ওরা শাস্তি পাক। এটাই চাইছি। 

ওই তরুণীর মা বলেন, সতটার পর ও ক্যাফে থেকে বের হয়। তারপর আমাদের ওষুধ নিয়ে ফিরছিল। ফেরার পথে ওই ঘটনা। কোর্টের কাছে এসে ও আমাকে ফোন করে সব বলে। আমি ছুটে কোর্টের কাছে যেতে ও আমাকে সব বলে। তারপরই আমি থানায় গিয়ে বলি। কিন্তু অভিযুক্তরা বলছে, থানা পুলিস করলেও তোকে বাঁচতে দেব না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.