Mithun Chakraborty: পচা আলু নিতে বারণ করল, তাই নিচ্ছি না! TMC নেতাদের নিয়ে বিস্ফোরক মিঠুন

Mithun Chakraborty: 'তৈরি থাকুন। যে কোনও সময় যে কোনও কিছু ঘটতে পারে। শুধু ২১ জন নয়, ৩৮ জন তৃণমূল বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ করছেন। দলের শীর্ষ নেতৃত্ব নির্দেশ দিলেই নাম বলব।' হুঁশিয়ারি মিঠুর চক্রবর্তীর।

Updated By: Sep 27, 2022, 07:47 PM IST
Mithun Chakraborty: পচা আলু নিতে বারণ করল, তাই নিচ্ছি না! TMC নেতাদের নিয়ে বিস্ফোরক মিঠুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্গাপুজোর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে মিঠুন চক্রবর্তীর বড় বার্তা। পচা আলু নিতে বারণ করল, তাই নিচ্ছি না! TMC নেতাদের নিয়ে বিস্ফোরক মিঠুন। 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী শোরগোল ফেলে দিয়েছেন, তৃণমূলের অনেক বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ করছেন বলে দাবি করে। তিনি দাবি করেছেন, ক্ষমতাসীন দলের প্রতিহিংসাপরায়ণতার কারণে তাঁরা জনগণের সামনে আসতে চান না। মিঠুন চক্রবর্তীর দাবি, "পশ্চিমবঙ্গ রাজ্যে যে কোনও সময় মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন তৃণমূল সরকারের পতন হতে পারে।"

আরও পড়ুন, Coal Scam: কয়লা পাচার মামলার তদন্তে হাইকোর্টে বড় ধাক্কা রাজ্যের

প্রসঙ্গত, জুলাই মাসে কলকাতায় এসে তৃণমূলের সংসদীয় দলে ফাটলের ইঙ্গিত দেন মিঠুন। মঙ্গলবার হুগলির চুঁচুড়ায় প্রাক পুজো বৈঠকে অংশ নিয়েও এমনই দাবি করেন মিঠুন। তাঁর কথায়, পশ্চিমবঙ্গ রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল সরকারের পতন হতে পারে যে কোনও দিন। অন্তত ৩৮ জন তৃণমূল বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ করছেন। এদিন মিঠুন বলেন, 'তৈরি থাকুন। যে কোনও সময় যে কোনও কিছু ঘটতে পারে।' পাশাপাশি, এদিন তিনি আরও বলেন, 'আমরা TMC থেকে আর কোনও পচা আলু গ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছি। শুধু ২১ জন নয়, ৩৮ জন তৃণমূল বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ করছেন। বাঁশি বাজলে কী হবে তা কেউ জানে না। এছাড়া আরও অনেকে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে সরাসরি যোগাযোগে রয়েছেন। তাই যে কোনও সময় যে কোনও ঘটনা ঘটতে পারে। দলের শীর্ষ নেতৃত্ব নির্দেশ দিলেই নাম বলব।'

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আজ তিনি পরোক্ষভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া বার্তা দেন। বলেন, 'কেন্দ্রীয় নেতৃত্ব পচা আলু মেনে নিতে মোটেও আগ্রহী নয়। তবে আমি তাঁদের বোঝানোর চেষ্টা করছি। টিএমসি পার্টির ভিতরে এমন অনেক লোক রয়েছেন, যাঁদের শ্বাস রোধ হয়ে আসছে। তাঁদের কথা বিবেচনা করা যেতে পারে। তাদের নামের তালিকা দেওয়া হয়েছে।' উল্লেখ্য, গত শনিবার হেস্টিংসে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে যৌথ সাংবাদিক বৈঠক থেকেও কড়া হুঁশিয়ারি দিয়েছেন 'সুপারস্টার' বিজেপি নেতা মিঠুন। তিনি বলেন, "আমি একজন যোদ্ধা যে ৯ বার বক্সিং রিং থেকে ছিটকে গিয়েছি। চলচ্চিত্র শিল্পের রাজনীতি আমাকে ৯ বার ছিটকে দিয়েছে। কিন্তু দশ গোনার আগেই আমি উঠে পড়েছি। এরপর, শেষ ঘুষিটা আমি পাল্টা আঘাত করি। তারা আর ওঠার সাহস করেনি।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.