Malda: আগ্নেয়াস্ত্র নয়, খেলনা বন্দুক; দলের অন্দরে ভাবমূর্তি নষ্টের অভিযোগ মৃণালিনীর

মৃণালিনী মন্ডল মাইতি এর আগেও বার বার বিতর্কে জড়িয়েছেন বিভিন্ন কারনে

Updated By: Dec 7, 2021, 01:29 PM IST
Malda: আগ্নেয়াস্ত্র নয়, খেলনা বন্দুক; দলের অন্দরে ভাবমূর্তি নষ্টের অভিযোগ মৃণালিনীর

নিজস্ব প্রতিবেদন: পুরাতন মালদা (Old Malda) পঞ্চায়েত সমিতির সভাপতি এবং মালদা জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের (TMC) সভানেত্রী মৃণালিনী মন্ডল মাইতির আগ্নেয়াস্ত্র হাতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জেলার প্রথম সারির নেত্রীর আগ্নেয়াস্ত্র হাতে ছবি ভাইরাল হওযায় অস্বস্তিতে  তৃণমূল কংগ্রেস (TMC) নেতৃত্ব। যদিও মৃণালিনী মণ্ডল মাইতি সরাসরি কাঠগড়ায় তুলেছেন বিরোধীদের। তার দাবি, ভাইরাল এই ফটোর মাধ্যমে দলের অন্দরে তার ভাবমূর্তি নষ্টের চেষ্টা করা হচ্ছে।  

আগ্নেয়াস্ত্র হাতে  ছবি  প্রসঙ্গে মৃণালিনী মন্ডল মাইতি জানিয়েছেন, "আমার ভাবমূর্তি দলের কাছে নষ্ট করার জন্য এটা করা হয়েছে।  এই ছবি বিগত এক বছর আগের। এটি কোনও আগ্নেয়াস্ত্র নয়, এটি একটি লাইটার।  বিরোধীরা আমাকে বদনাম করার জন্য এরকম করেছে।"

আরও পড়ুন: Malda: আগ্নেয়াস্ত্র হাতে ছবি পঞ্চায়েত সমিতির সভাপতির, বিতর্কে তৃণমূল কংগ্রেস

পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি তথা মালদা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৃণালিনী মন্ডল মাইতি এর আগেও বার বার বিতর্কে জড়িয়েছেন বিভিন্ন কারনে। এর আগে বিডিও (BDO) অফিসের মধ্যেই সরকারি কর্মীকে মারধর করার অভিযোগ ওঠে তার স্বামীর বিরুদ্ধে। 

 

ছবি ভাইরাল হওয়ার সুযোগে মালদার বিজেপি (BJP) সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, ১১ বছরে গোটা রাজ্যের পাশাপাশি মালদাকেও বারুদের স্তূপের উপর দাঁড় করিয়েছে শাসক দল। তৃণমূলের অফিসের এটাই কালচার বলেছেন তিনি। এরই সঙ্গে তিনি বলেন তৃণমূলের অফিসে খুজলে পিস্তল, বোম এবং একে ৪৭ (AK 47) পাওয়া সম্ভব। পুলিসকে একহাত নিয়ে তিনি বলেন, চাকরি চলে যাবার ভয়ে পুলিশ প্রশাসন চুপ করে আছে।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.