দিল্লিতে পৌঁছলেন মিহির, নাড্ডার উপস্থিতিতে আজই বিজেপিতে যোগদান

 আজই বিজেপিতে যোগদানের সম্ভাবনা। জেপি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে যোগদান করবেন মিহির বলে খবর

Updated By: Nov 27, 2020, 03:56 PM IST
দিল্লিতে পৌঁছলেন মিহির, নাড্ডার উপস্থিতিতে আজই বিজেপিতে যোগদান
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের সঙ্গে দিল্লি পৌঁছলেন মিহির গোস্বামী। আজই বিজেপিতে যোগদানের সম্ভাবনা। জেপি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে যোগদান করবেন মিহির বলে খবর। শেষ পাওয়া খবর অনুযায়ী আজই বিকেল ৩টের সময় সাংবাদিক সম্মেলন। এরপর সম্ভাবত ৪টে নাগাদ গেরুয়া শিবিরে যোগ দেবেন। 

মিহির গোস্বামীর রাজনৈতিক অবস্থান নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিলই। আজ সকালে প্রকাশ্যে আসে একটি ছবি। আর তাতেই জল্পনা আরও দৃঢ় হয়। ছবিতে দেখা যাচ্ছে একটি বিমানবন্দরে দাঁড়িয়ে রয়েছেন নিশীথ এবং মিহির। 

আরও পড়ুন:  মন্ত্রিত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী

গতকাল মিহিরের ফেসবুক পোস্টেও দল ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন কোচবিহার দক্ষিণ বিধানসভার বিধায়ক। এদিন ফের ফেসবুকে তৃণমূল নেতৃত্বের উদ্দেশে তোপ দাগেন মিহির গোস্বামী। অভিযোগ করেন, দলের মধ্যে বারংবার অপমানিত হয়েছেন তিনি।

আর এসবের পিছনে দলের রাজ্য নেতৃত্বের মদত রয়েছে বলেও অভিযোগ করেন তিনি। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁর স্পষ্ট ঘোষণা, "তৃণমূল কংগ্রেসের সঙ্গে আমার যাবতীয় সম্পর্ক ছিন্ন করতে চাই।" আর তাতেই আরও তীব্র হয়েছে জল্পনা। উল্লেখ্য, জানা গিয়েছে এরপরই ব্যাগ গুছিয়েই বাড়ি থেকে বেরিয়ে যান মিহির। 

বেশ কিছুদিন আড়ালেই ছিলেন তিনি। তারপর আচমকা সামনে আসেন কোচবিহার দক্ষিণের বিধায়ক তৃণমূলের মিহির গোস্বামী। দলের নিচু ও উপরের তলার নেতা-মন্ত্রীরা দুর্নীতিগ্রস্থ, উত্তরবঙ্গের প্রতি দলীয় নেতাদের বঞ্চনা-সহ একাধিক বিষয় নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন তিনি।

ফলে স্বাভাবিকভাবেই তাঁর গেরুয়া শিবিরে যোগদানের জল্পনা উস্কে গিয়েছিল। ৩ অক্টোবর দলের সব দায়িত্ব-কর্তব্য থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন মিহির গোস্বামী। এরপর বিজেপির সাংসদ নিশীথ প্রামাণিক তাঁর বাড়িতে আসায় জল্পনা আরও বেড়েছিল।

 

.