প্রত্যক্ষদর্শীদের গড়িমসিতেই থমকে এনআরএস কাণ্ডের তদন্ত, অভিযোগ পুলিসের

জানা গিয়েছে, গত দেড় মাসে বহুবার প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ডের জন্য ডাকা হলেও গড় হাজির ৪ প্রত্যক্ষদর্শী। 

Updated By: Jul 30, 2019, 01:59 PM IST
প্রত্যক্ষদর্শীদের গড়িমসিতেই থমকে এনআরএস কাণ্ডের তদন্ত, অভিযোগ পুলিসের

নিজস্ব প্রতিবেদন: এনআরএস কাণ্ডে দ্রুত চার্জশিট দিতে চাইছে পুলিস, তবে জুনিয়র চিকিৎসকদের গড়িমশিতেই পিছিয়ে যাচ্ছে তদন্ত। পুলিসকে সাহায্য করছেন না প্রত্যক্ষদর্শীরা। এমনই অভিযোগ এনেছেন পুলিস কর্তাদের একাংশের। জানা গিয়েছে, গত দেড় মাসে বহুবার প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ডের জন্য ডাকা হলেও গড় হাজির ছিলেন চার প্রত্যক্ষদর্শী। মেলেনি আক্রান্ত জুনিয়র চিকিৎসক যশ এবং পরিবহর বয়ানও। আর এ সমস্ত কারণেই বিচার প্রক্রিয়াও শুরু করতে পারছে না পুলিস। 

আরও পড়ুন: এনআরএস কাণ্ডে ফের অশান্তির আঁচ, ক্ষোভ প্রশমনে গ্রেফতার আরও ২ অভিযুক্ত

এ প্রসঙ্গে আন্দোলনকারীদের একাংশ পাল্টা যুক্তি দিয়ে বলছেন, "আমরা এখনও আতঙ্কিত, খুব শীঘ্রই আইনজীবীদের সঙ্গে কথা বলে আমরা বয়ান দিয়ে আসব"। উল্লেখ্য পরিবহর সঙ্গে সংবাদমাধ্যম যোগাযোগের চেষ্টা করলে তিনি সাফ জানিয়েছেন এ বিষয়ে কোনও কথাই তিনি সংবাদ মাধ্যমকে বলবেন না।

একদিকে চিকিৎসক নিগ্রহে নিরপেক্ষ তদন্ত চাইছেন আন্দোলনকারীরা, অন্যদিকে তদন্তেও সহায়তা করছেন না কেউ। সব মলিয়ে তৈরি হয়েছে দোটানা। আন্দোলনকারীদের গলায় আবার অন্যসুর। তারা অভিযোগ করছেন, মাস ঘুরলেও প্রতিশ্রুতি মতো কোনও ফলই পাননি তাঁরা। চিকিৎসক নিগ্রহে ৫ অভিযুক্তকে গ্রেফতার করা হলেও জামিন পেয়ে গিয়েছেন প্রত্যেক। বিচারের দাবিতে আজ অর্থাৎ মঙ্গলবার লালবাজার অভিযানের কথাও জানিয়েছিলেন তাঁরা। যদিও সিদ্ধান্তে আপাতত স্থগিদ রাখা হবে বলেই জানানো হয়েছে তাঁদের তরফে। 

.