'দিলীপ ঘোষের লজ্জাজনক মন্তব্য বাংলার মানুষ ভুলবে না', বিজেপিকে বার্তা তৃণমূলের

দিলীপ ঘোষের পরিযায়ী মন্তব্যের পাল্টা বার্তা দিল তৃণমূল। সোমবার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দিলীপ ঘোষের মন্তব্যে সরব হয়েছে  All India Trinamool Congress। 

Edited By: Priyanka Dutta | Updated By: Sep 7, 2020, 11:38 PM IST
'দিলীপ ঘোষের লজ্জাজনক মন্তব্য বাংলার মানুষ ভুলবে না', বিজেপিকে বার্তা তৃণমূলের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বাংলার মানুষ ডায়রিতে লিখে রাখুন, দিলীপ ঘোষ কীভাবে রাজ্যের পুলিসকর্মী ও তাঁদের পরিবারকে অপমান করছেন। এই লজ্জাজনক মন্তব্য বাংলার মানুষ ভুলবে না। দিলীপ ঘোষের পরিযায়ী মন্তব্যের পাল্টা বার্তা দিল তৃণমূল। সোমবার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দিলীপ ঘোষের মন্তব্যে সরব হয়েছে  All India Trinamool Congress। 

বিজেপির রাজ্যসভাপতির বিতর্কিত মন্তব্যের একটি অংশ টুইট করে দলের বক্তব্য, "বাংলার মানুষকে অনুরোধ করছি, আপনারাও ডায়রিতে লিখে রাখুন, বিজেপির দিলীপবাবু কিভাবে রাজ্যের পুলিশকর্মী ও তাঁদের পরিবারকে, যাঁরা এই কঠিন সময়ে বাংলার স্বার্থে সামনে থেকে লড়াই করছেন, তাঁদের অপমান করছেন। এই লজ্জাজনক মন্তব্য বাংলার মানুষ ভুলবে না।"

আরও পড়ুন: পুরুলিয়াকে প্রধানমন্ত্রী গরিব কল্যাণ রোজগার অভিযান প্রকল্পের অন্তর্ভুক্ত করার নির্দেশ হাইকোর্টের

উল্লেখ্য, গণতন্ত্র বাঁচাও কর্মসূচির মঞ্চ থেকে কার্যত হুঁশিয়ারি দিয়ে দিলীপ ঘোষ বলেন, বিজেপি ক্ষমতায় এলে বৌ-বাচ্চার মুখ দেখতে দেওয়া হবে না। শুধু তৃণমূলের নেতা-মন্ত্রীকে নয়, তাঁর নিশানায় ছিলেন রাজ্যের পুলিসকর্মীরাও। এদিন হুঁশিয়ারি সুরে দিলীপ ঘোষ বলেছিলেন "সব ডায়েরিতে লিখে রাখুন। আমিও লিখে রাখছি। কড়া-গন্ডায় হিসাবে নেব। সুদ বাড়ছে। সে সব পুলিস নেতাদের চামচাগিরি করছে, পকেট ভরছে, আনন্দে আছে, এ আনন্দ বেশি দিন টিকবে না। ক্ষমতায় এলে বৌ-বাচ্চার মুখ দেখতে দেবো না।"

তাঁর আরও হুঁশিয়ারি, "এখানে গরিবের পয়সা খেয়ে ছেলেকে ২৫ লক্ষ টাকা খরচ করে বেঙ্গালুরুতে ভর্তি করেছেন, ওর পড়াশুনা শেষ হবে না। ডাক্তার-ইঞ্জিনিয়ার হবে না, তাকে পরিযায়ী শ্রমিক করে ছাড়ব।" এরপরই দিলীপ ঘোষের বিতর্কিত এই মন্তব্যের জোর চর্চা শুরু হয় রাজনৈতিক মহলে। এ প্রসঙ্গে রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়ের পাল্টা উত্তর, "দিলীপ ঘোষ পাগলের প্রলাপ বকছেন। আগামী বিধানসভা নির্বাচনে তার উত্তর পেয়ে যাবেন দিলীপ ঘোষ। অরূপের পাল্টা হুঁশিয়ারি,  যেভাবে তারা প্রলাপ বকছেন মানুষই তাদের পাগলা গারদে ঢুকিয়ে দেবে।"

.