আত্মহত্যা না খুন? বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুর ঘটনায় প্রকাশ্যে এল ময়না তদন্তের রিপোর্ট

বিজেপি বিধায়কের রহস্যমৃত্যু আত্মহত্যার দিকেই এগোচ্ছে বলেই তদন্তকারীদের অনুমান

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Jul 14, 2020, 11:58 AM IST
আত্মহত্যা না খুন? বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুর ঘটনায় প্রকাশ্যে এল ময়না তদন্তের রিপোর্ট
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু কি আত্মহত্যা না খুন? এই জল্পনায় তোলপাড় রাজ্য-রাজনীতি। এমন আবহে হাতে এলে ময়নাতদন্তের রিপোর্ট। এই রিপোর্ট অনুযায়ী, গলায় ফাঁস লেগেই মৃত্যু হয়েছে দেবেন্দ্রনাথ রায়ের। শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে খবর। এখনও পর্যন্ত কেমিক্যাল পরীক্ষার রিপোর্ট হাতে আসেনি।

বিজেপি বিধায়কের রহস্যমৃত্যু আত্মহত্যার দিকেই এগোচ্ছে বলেই তদন্তকারীদের অনুমান। গতকাল উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বাড়ির কিছুটা দূরে বালিয়াদিঘি মোড় এলাকায় একটি মোবাইল ফোনের দোকানের বারান্দা থেকে। পকেট থেকে পাওয়া যায় একটি সুইসাইড নোট। তাঁর মৃত্যুর জন্যে দায়ী কারা সেই নোটে লেখা ছিল বলে জানা গিয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান ছিল, আত্মঘাতীই হয়েছেন বিজেপি বিধায়ক।

আরও পড়ুন- গ্রাম দখলকে কেন্দ্র করে তৃণমূল -বিজেপি সংঘর্ষ মঙ্গলকোটে, চলল গুলি

তবে, দেবেন রায়ের পরিবার আত্মহত্যা বলে মানতে নারাজ। গভীর রাতে তাঁকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের। সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেপি। এই ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে বলে অভিযোগ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দিয়ে নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছেন তিনি। CID-কে তদন্তের ভার দিয়েছে রাজ্য সরকার। এই ঘটনায় আজ দিনভর উত্তরবঙ্গ বনধ ডেকেছে বিজেপি নেতৃত্ব।