দলবদলের আগে 'শুদ্ধিকরণ'? দিল্লিতে বাবার সঙ্গে হনুমান মন্দিরে পুজো সারলেন শুভ্রাংশু

মুকুলের তদারকিতেই পদ্মশিবিরে অভিষেক হবে শুভ্রাংশুর। আর দলবদলের এই উৎসবে আজ কার্য সাজো সাজো রব মুকুলে রায়ের দিল্লির বাড়িতে। অতিথিদের জন্য চলছে খাওয়া দাওয়ার এলাহি আয়োজন।

Updated By: May 28, 2019, 12:44 PM IST
দলবদলের আগে 'শুদ্ধিকরণ'? দিল্লিতে বাবার সঙ্গে হনুমান মন্দিরে পুজো সারলেন শুভ্রাংশু

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই দিল্লি উড়ে গিয়েছেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়, সঙ্গে গিয়েছেন তৃণমূলের ২৯ বিধায়কও। মুকুল রায়ের তৎপরতায় আজই সম্ভাবত বিজেপিতে যোগ দিতে পারেন শুভ্রাংশু, দলবদলের তালিকায় নাম লেখাতে পারেন আরও তিন বিধায়কও। সব মিলিয়ে জোর জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। ওদিকে মুকুলের তদারকিতেই পদ্মশিবিরে অভিষেক হবে শুভ্রাংশুর। আর দলবদলের এই উৎসবে আজ কার্য সাজো সাজো রব মুকুলে রায়ের দিল্লির বাড়িতে। অতিথিদের জন্য চলছে খাওয়া দাওয়ার এলাহি আয়োজন। বাড়ির বাইরেই চাঁদোয়া খাটিয়ে চলছে রান্না-বান্না। পাশাপাশি ছেলেকে নিয়ে ইতিমধ্যেই হনুমান মন্দিরে পুজোও সেরেছেন মুকুল। এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। 

আরও পড়ুন: একে মুকুলে রক্ষে নেই, শুভ্রাংশু দোসর, মঙ্গলবার তৃণমূলের হাতছাড়া হচ্ছে ২ পুরসভা?

প্রসঙ্গত, শুভ্রাংশুর গেরুয়া শিবিরে যোগদানের ইঙ্গিত আগেই ছিল। এমত অবস্থায় ভোট মিটটেই শুভ্রাংশুকে ৬ বছরের জন্য সাসপেন্ড করে তৃণমূল কংগ্রেস। আর তাতেই ঘি পড়েছে দলবদলের জল্পনায়। শুধু মুকুল পুত্রই নন। এই তালিকা যে আরও অনেক বড় একথাও বলার অপেক্ষা রাখে না। শুরু থেকেই পশ্চিমবঙ্গের মাটিতে সাংগঠনিক শক্তিকে মজবুত করতে তৎপর ছিল বিজেপি।

আর এতেই গেরুয়া বাহিনী একধাপ এগোলো বলে মনে করছেন ওয়াকিবহাল মহল। 

.