মহালয়ার সকালে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, চাঞ্চল্য মালবাজারে

পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। মৃতার নাম তুলি রাই(৬৫)। ঘটনায় অভিযোগ উঠেছে মৃতার স্বামীর বিরুদ্ধে।

Updated By: Sep 28, 2019, 04:22 PM IST
মহালয়ার সকালে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, চাঞ্চল্য মালবাজারে

নিজস্ব প্রতিবেদন: এক মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মালবাজারে। ঘটনাটি ঘটেছে শনিবার। এদিন বাড়ির পেছনের  একটি ছোটো গাছ ঝুলন্ত অবস্থায় ওই মহিলাকে দেখতে পান স্থানীয়রা। তাঁরাই মালবাজার পুলিসে খবর দেয়। এরপর পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। মৃতার নাম তুলি রাই(৬৫)। ঘটনায় অভিযোগ উঠেছে মৃতার স্বামীর বিরুদ্ধে।

এদিন মৃতার স্বামীকে হাত-পা বাঁধা অবস্থায় আটকে রাখে স্থানীয়রা। মৃতার এক আত্মীয় জানান, "শুক্রবার রাতে আমিবাড়িতে এসে দেখি কাকিমা নেই। অনেক খোঁজাখুঁজি করেও কোনও খোজ পাইনি। তবে গতকাল রাতে কাকিমার বাড়িতে বাইরের কয়েকজন লোক এসেছিল, কাকাও ছিল। তাঁরা সকলেই মদ্যপ অবস্থায় ছিল। এরপরই সকালবেলায় বাড়ির পেছনের একটি গাছে কাকিমার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর অভিযোগ, খুন করা হয়েছে তুলিকে।

এলাকার পঞ্চায়েত সদস্য বাবু প্রধান বলেন, অনুমান মহিলাকে খুন করা হয়েছে। তিনি আরও জানান, এই মহিলার প্রথম স্বামী বহুদিন আগেই মারা গিয়েছেন। কয়েকবছর ধরে শিবা নামে এই ব্যক্তি মহিলার সঙ্গে থাকতোন। তবে প্রতিদিন মদ্যপ অবস্থায় শিবা এই মহিলাকে মারধর করত। কাজেই গ্রামের লোকের আশঙ্কা এই শিবাই তাঁকে খুন করেছে। 

ঘটনায় মৃতার স্বামীকে  আটক করেছে মালবাজার থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। খুন নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

Tags:
.