'১৮-র উত্তর দেব ১৯-এ', Nandigram-এর সভা থেকে ঘোষণা Suvendu-র

১৮ জানুয়ারি তেখালি বাজারে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জনসভা করবেন বলে তৃণমূল সূত্রে খবর। আর তার পরদিনই ১৯ তারিখ, খেজুরিতে তিনি পাল্টা সভা করবেন বলে এদিন জানালেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

Updated By: Jan 8, 2021, 06:28 PM IST
'১৮-র উত্তর দেব ১৯-এ', Nandigram-এর সভা থেকে ঘোষণা Suvendu-র

নিজস্ব প্রতিবেদন : তেখালির পাল্টা খেজুরিতে। ১৮-র উত্তর ১৯-এ। এদিন নন্দীগ্রামের সভা থেকে ঘোষণা করলেন বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। স্পষ্ট বুঝিয়ে দিলেন, কোনওভাবেই তৃণমূল তথা তৃণমূল নেত্রীকে নির্বাচনের ময়দানে এক ইঞ্চি জমিও ছাড়বেন না তিনি। 

প্রসঙ্গত, কাঁথির মঞ্চ থেকে আজকের নন্দীগ্রামের সভাকে শুভেন্দু ঘোষণা করেছিলেন, জবাবি সভা হিসেবে। কথা ছিল ৭ জানুয়ারি, শহিদ দিবসে নন্দীগ্রামে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর তারপরই আজ ৮ তারিখ, নন্দীগ্রামের সভা থেকে মুখ্যমন্ত্রীকে তার জবাব দেবেন বলে ঘোষণা করেছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বলেছিলেন, "৭-এ আসুন। ভাষণ দিন। আমি জানি, আপনি কী বলবেন। ৮ তারিখে আমি আপনাকে জবাব দেব।" 

আরও পড়ুন, নন্দীগ্রামে BJP-র সভায় উত্তেজনা, ভন্ডুল করতে ঢিল ছোড়ার অভিযোগ Suvendu-র

কিন্তু বিধায়ক অখিল গিরির করোনার কারণে ৭ তারিখে মুখ্যমন্ত্রীর সভা স্থগিত হয়ে যায়। এখন ১৮ জানুয়ারি তেখালি বাজারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জনসভা করবেন বলে তৃণমূল সূত্রে খবর। আর তার পরদিনই ১৯ তারিখ, খেজুরিতে তিনি পাল্টা সভা করবেন বলে এদিন জানালেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। উল্লেখ্য, শিবির বদল করে বিজেপিতে যাওয়ার পর পদ্মবাহিনীর হয়ে নন্দীগ্রামে এটাই ছিল শুভেন্দু অধিকারীর প্রথম রাজনৈতিক কর্মসূচি। ফলে তিনি কী বলেন, সেদিকে নজর ছিল রাজনৈতিক মহল থেকে আম আদমির। 

আরও পড়ুন, 'ঠেলায় না পড়লে বিড়াল গাছে ওঠে না', তমলুকের সভায় Mamata-কে কটাক্ষ Suvendu-র

তবে এদিন কার্যত সেভাবে কোনও দীর্ঘ বক্তব্য রাখেননি শুভেন্দু। সংক্ষিপ্ত ভাষণে ঢিল ছুড়ে সভা ভন্ডুল করার চেষ্টার অভিযোগ করেন তৃণমূলের (TMC) বিরুদ্ধে। তুলনা টানেন সিপিআইএম-এর সঙ্গেও। বলেন, "সিপিআইএম কোনওদিন তৃণমূলের কোনও সভায় ঢুকে ঢিল মারেনি। কোনওদিন দেখিনি।" এরই পাশাপাশি ১৯-এ খেজুরিতে পাল্টা সভা করার কথা ঘোষণা করেন তিনি।