ভূত তাড়ানোর নামে কলেজছাত্রীকে নগ্ন করে ঝাড়ফুঁক!

বাড়ির লোক এসে বন্ধ ঘরে দুজনকেই নগ্ন অবস্থায় দেখতে পায়।

Updated By: Jan 20, 2019, 05:49 PM IST
ভূত তাড়ানোর নামে কলেজছাত্রীকে নগ্ন করে ঝাড়ফুঁক!

নিজস্ব প্রতিবেদন : ভূত তাড়ানোর নামে টানা তিন দিন ধরে কলেজছাত্রীকে নগ্ন করে ঝাড়ফুঁক ও 'ধর্ষণে'র অভিযোগ উঠল এক তান্ত্রিকের বিরুদ্ধে। অভিযুক্ত তান্ত্রিককে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ধূপগুড়িতে।

আরও পড়ুন, বাবার দেওয়া সোনার চেন লুকিয়ে রেখেছিল মেয়ে, জামাইয়ের হাতে হল মর্মান্তিক পরিণতি

জানা গিয়েছে, ধূপগুড়ির ভান্ডানি এলাকার বাসিন্দা ওই কলেজছাত্রী অন্ধকার দেখে ভয় পেত। সম্প্রতি রাতে শৌচকর্ম সেরে ঘরে আসার পথে তাকে ভূতে ধরেছে বলে চিতকার শুরু করে দেয় ওই ছাত্রী। তাতে ভয় পেয়ে যায় পরিবারের লোকজন। এরপর বৃহস্পতিবার ময়নাগুড়ির বাসিন্দা তান্ত্রিক পরিতোষ রায়ের দারস্থ হয় পরিবার।

আরও পড়ুন, রেললাইনের পাশে মিলল যুবকের নিথর দেহ, মোবাইলে বান্ধবীর সঙ্গে কথাতেই কি মৃত্যু?

বৃহস্পতিবারই ধূপগুড়িতে ছাত্রীদের বাড়িতে চলে আসে তান্ত্রিক পরিতোষ রায়। শুরু হয় ঘর বন্ধ করে পূজা-পাঠ, ঝাড়ফুঁক-তুকতাক। শুক্রবার রাতে ঝাড়ফুঁকের সময় বাড়ির সবাইকে একইরকমভাবে চলে যেতে বলে পরিচোষ রায়। প্রায় ৩০ মিনিট পর বাড়ির লোক এসে বন্ধ ঘরে দুজনকেই নগ্ন অবস্থায় দেখতে পায়।

আরও পড়ুন, পরকীয়ায় পথের কাঁটা সরাতেই প্রেমিককে নিয়ে স্বামী রামুয়াকে খুনের ছক  

এই ঘটনায় শনিবার রাতে ধূপগুড়ি থানার দারস্থ হয় পরিবার। অভিযোগের ভিত্তিতে পরিতোষ রায়কে গ্রেফতার করে ধূপগুড়ি থানার পুলিস। এদিন ধৃত পরিতোষ রায়কে জলপাইগুড়ি আদালতে তোলা হলে, বিচারক অভিযুক্ত পরিতোষ রায়ের ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।