Belur Math: ১৮ অগস্ট থেকে খুলে যাচ্ছে বেলুড় মঠ; প্রবেশ করা যাবে দু'টি ডোজ নেওয়া থাকলেই

টিকা নেওয়া না থাকলে ৭২ ঘণ্টার মধ্যে টেস্ট করানো কোভিড নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে।

Updated By: Aug 10, 2021, 08:31 PM IST
Belur Math: ১৮ অগস্ট থেকে খুলে যাচ্ছে বেলুড় মঠ; প্রবেশ করা যাবে দু'টি ডোজ নেওয়া থাকলেই

নিজস্ব প্রতিবেদন: সামনেই কোভিডের তৃতীয় ঢেউয়ের শঙ্কা। কিন্তু তারই মধ্যে সমস্ত কোভিডবিধি মেনে খুলে যাচ্ছে বেলুড় মঠ। আজ, মঙ্গলবার বেলুড় মঠের তরফে এই খবর জানিয়ে দেওয়া হল।

বেলুড়ের (Belur Math) তরফে স্বামী জ্ঞানব্রতানন্দ মঙ্গলবার জানান, আগামী ১৮ অগস্ট, বুধবার থেকে ভক্ত ও দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হচ্ছে বেলুড় মঠ। মঠ খোলা থাকবে সকাল ৮ থেকে বেলা ১১টা এবং বিকেল ৪টা থেকে ৫.৪৫  পর্যন্ত। 

আরও পড়ুন: মাস্টার প্ল্যান ছাড়া ঘাটালকে বাঁচানো সম্ভব নয়, কেন্দ্রে প্রতিনিধি দল পাঠাব: Mamata

তবে ভক্ত ও দর্শনার্থীদের সমস্ত কোভিড-১৯ সুরক্ষাবিধি মেনেই মঠে আসতে হবে। মঠে প্রবেশ করে সোশ্যাল ডিস্ট্যান্সিং মানতে হবে, স্যানিটাইজার ব্যবহার করতে হবে, মাস্ক (Mask) পরতে হবে। তবে সব চেয়ে জরুরি হল, মঠ-চত্বরে ঢোকার আগেই সংশ্লিষ্ট কাউন্টারে সংশ্লিষ্ট ভক্তকে তাঁর দু'টি ডোজ নেওয়ার শংসাপত্র দেখাতে হবে। সঙ্গে জমা দিতে হবে আধার, প্যান বা ভোটার কার্ডের মতো নিজের কোনও একটি পরিচয়পত্র।   

টিকা (Vaccine) নেওয়া না থাকলে ৭২ ঘণ্টার মধ্যে কোভিড টেস্ট করিয়ে কোভিডে নেগেটিভ রিপোর্ট জমা দিতে হবে। সঙ্গে থাকতে হবে উক্ত যে কোনও একটি পরিচয়পত্র। 

এর অন্যথা হলে মঠে প্রবেশ করা যাবে না। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Jagdeep Dhankhar: টুইটে ক্ষুদিরামকে শ্রদ্ধা রাজ্যপালের