ঝুলন্ত অবস্থায় গাছ থেকে যুগলের দেহ উদ্ধার, আত্মহত্যার কারণ নিয়ে ধোঁয়াশা

পরিবার জানিয়েছে, সোমনাথ বিবাহিত। অন্যদিকে গঙ্গার বাড়ি রায়নার বলিয়ারপুরে। বছর পাঁচেক আগে তার স্বামী মারা যায়, এরপরেই তাঁদের সঙ্গে একটা সম্পর্ক তৈরি হয়।

Updated By: Feb 28, 2021, 04:53 PM IST
ঝুলন্ত অবস্থায় গাছ থেকে যুগলের দেহ উদ্ধার, আত্মহত্যার কারণ নিয়ে ধোঁয়াশা

নিজস্ব প্রতিবেদন: বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে আত্মহত্যার অভিযোগ, যুগলের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের রায়নায়। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম সোমনাথ মালিক (৩২) ও মৃতার নাম গঙ্গা রুইদাস (২৭)। পেশায় ট্রাক্টর চালক সোমনাথের বাড়ি রায়নার শুকুর গ্রামে। 

পরিবার জানিয়েছে, সোমনাথ বিবাহিত। অন্যদিকে গঙ্গার বাড়ি রায়নার বলিয়ারপুরে। বছর পাঁচেক আগে তার স্বামী মারা যায়, এরপরেই তাঁদের সঙ্গে একটা সম্পর্ক তৈরি হয়। এ দিন সকালে নতুন অঞ্চলের শুকুর গ্রামের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দু'জনের দেহ দেখতে পায় গ্রামের বাসিন্দারা। পুলিসে খবর দিলে রায়না থানার পুলিস গিয়ে দু'টি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের পুলিস মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:  রেললাইনে যুবকের মৃতদেহ উদ্ধার, বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ পরিবারের

গঙ্গার দাদা জানান, 'গতকাল সোমথাথের সঙ্গে তার বোন রায়নায় পুজো দেখতে যায়। কিন্তু তারা রাতে বাড়ি ফেরেনি। এদিন সকালে তাঁদের মৃতদেহ দেখতে পেয়ে গ্রামের লোকজন খবর দেয়।' সোমনাথের ভগ্নিপতি বিধান মালিক বলেন, 'মাস দেড়েক আগে দুজনে বিয়ে করে। বিষয়টি জানাজানি হতেই তাঁকে বাড়ি নিয়ে যাওয়া হয়। তবে এদিন কী কারণে তাঁরা আত্মাঘাতী হল তা জানি না।