খেলার মাঠে যুবককে গুলি, এরপর ভোজালি দিয়ে কোপানোর অভিযোগ খোদ পুলিসের বিরুদ্ধে

এই ঘটনার পরেই এলাকা রণক্ষেত্রে চেহারা নেয়। অভিযোগ, ঝাড়গ্রাম জেলা পুলিস সুপার অমিত কুমার ভারত রাঠোর গত তিনদিন আগে এই ক্রিকেট খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন।

Updated By: Dec 8, 2020, 05:20 PM IST
খেলার মাঠে যুবককে গুলি, এরপর ভোজালি দিয়ে কোপানোর অভিযোগ খোদ পুলিসের বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: দিনে দুপুরে চরম রণক্ষেত্রের চেহারা নিল ঝাড়গ্রাম শহরের বাছুরডোবা এলাকা। পুরনো বিবাদকে কেন্দ্র করে ক্রিকেট খেলার মাঠে চলল গুলি। অভিযোগ, পুলিস কর্মী বিশ্বজিৎ গুরুং খেলার মাঠে এক যুবককে পিস্তল বের করে গুলি করে। এরপরই তাঁকে ভজালি দিয়ে কোপায়। আহত যুবককে এলাকার মানুষজন তড়িঘড়ি ঝারগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। 

আরও পড়ুন:  কেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে গান্ধী মূর্তির পাদদেশে বিক্ষোভে তৃণমূল

এই ঘটনার পরেই এলাকা রণক্ষেত্রে চেহারা নেয়। অভিযোগ, ঝাড়গ্রাম জেলা পুলিস সুপার অমিত কুমার ভারত রাঠোর গত তিনদিন আগে এই ক্রিকেট খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন। উদ্বোধনের পর প্রতিটি খেলায় পুলিস কর্মীদের অবস্থান লক্ষ্য করা গিয়েছে। এদিনও খেলার মাঠে বেশ কয়েকজন পুলিস কর্মী ছিল। 

তাঁদের উপস্থিতিতেই কীভাবে একজন পুলিস কর্মী গুলি চালালেন সে নিয়ে প্রশ্ন উঠেছে। এলাকার বাসিন্দাদের অভিযোগ, 'ঝাড়গ্রাম শহর এবং শহরতলি এলাকায় আইনের শাসন অনেকটা শিথিল হয়ে গিয়েছে। পুলিস শুধুমাত্র বালি এবং মোরাম খাদান থেকে তোলা তুলতেই ব্যস্ত।' ঘটনার পর উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পাশাপাশি ভাঙচুর চালানো হয়।

.