'জয় শ্রীরাম' ধ্বনি ঘিরে উত্তপ্ত ভাতার, TMC-BJP সংঘর্ষে জখম ১০

এই ঘটনায় দু'পক্ষেই ভাতার থানায় একে অপরের বিরুদ্ধে নালিস জানিয়েছে।

Updated By: Jan 1, 2021, 10:09 PM IST
 'জয় শ্রীরাম' ধ্বনি ঘিরে উত্তপ্ত ভাতার, TMC-BJP সংঘর্ষে জখম ১০

নিজস্ব প্রতিবেদন : 'জয় শ্রীরাম' ধ্বনি দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হল পূর্ব বর্ধমানের ভাতার। শুক্রবার সকালে ভাতারের ঝুজকাডাঙ্গায় 'জয় শ্রীরাম' ধ্বনি দেওয়াকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল, দুপক্ষের মধ্য়ে সংঘর্ষ বাধে বলে জানা গিয়েছে। সংঘর্ষের ঘটনায় জখম হয়েছেন দু'পক্ষের মোট ১০ জন।

ভাতার ৩৪ নম্বর বিজেপির মণ্ডল সভাপতি সুচিস্মিতা হাটি অভিযোগ করেছেন, "আজ সকালে আমাদের কয়েকজন কর্মী পিকনিকের জন্য জড়ো হন। সেই সময় আচমকা তৃণমূল কর্মীরা এসে বিজেপির দলীয় পতাকা ছিঁড়ে ফেলেন। আমাদের কর্মীরা তার প্রতিবাদ করেন। জয় শ্রীরাম ধ্বনি দেন। এরপরই বিজেপির মহিলা কর্মীদের ওপর আক্রমণ করা হয়। হামলায় ৭ জন বিজেপি কর্মী জখম হয়েছেন।"

অন্যদিকে বিজেপির এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছে তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতা  সুব্রত কুমার সাঁতরা পাল্টা দাবি করেন, "আজ তৃণমূলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ঝুজকাডাঙ্গা গ্রামে তৃণমূলের দলীয় পতাকা উত্তোলন করার সময় বিজেপির কয়েকজন কর্মী জয় শ্রীরাম ধ্বনি  দিতে থাকে এবং তৃণমূলের দলীয় পতাকা উত্তোলনে বাধা দেন। আমাদের কর্মীরা প্রতিবাদ করলে তাঁদের মারধর করা হয়। ৩ জন তৃণমূল কর্মী জখম হয়েছেন। 

এই ঘটনায় দু'পক্ষেই ভাতার থানায় একে অপরের বিরুদ্ধে নালিস জানিয়েছে। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। আরও পড়ুন, শুটআউট খড়্গপুরে, গুলি করে খুন 'তৃণমূল কর্মী' ব্যবসায়ী! জোর চাঞ্চল্য়

কনভয় ভেঙে 'ঢুকল' গাড়ি, বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা Babul-এর

Tags:
.