Khardaha: পার্টি অফিসে হিন্দি গানের সাথে উদ্দাম নাচ TMC কর্মীর, ভাইরাল ভিডিয়ো

এঘটনায় তাঁরা অভিযোগের আঙুল উঠেছে নব্য তৃণমূলীদের দিকে।

Updated By: Dec 6, 2021, 06:30 PM IST
Khardaha: পার্টি অফিসে হিন্দি গানের সাথে উদ্দাম নাচ TMC কর্মীর, ভাইরাল ভিডিয়ো
প্রদীপ মাহাত

নিজস্ব প্রতিবেদন : পিছনে দেওয়ালে টাঙানো মহাত্মা গান্ধী, নেতাজি সুভাষচন্দ্র বসু ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। আর তার সামনেই উদ্দাম নেচে চলেছেন এক তৃণমূল কর্মী। ঘটনাটি উত্তর ২৪ পরগনার খড়দায় তৃণমূলের দলীয় কার্যালয়ের।

ইতিমধ্যেই ভাইরাল পার্টি অফিসে তৃণমূল কর্মীর উদ্দাম নাচের এই ভিডিয়ো। আর ভিডিয়ো ভাইরাল হতেই অস্বস্তিতে পড়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। এঘটনায় তাঁরা অভিযোগের আঙুল তুলেছেন নব্য তৃণমূলীদের দিকে।
খড়দা পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের পিডির মোড় এলাকায় একটি তৃণমূলের কার্যালয় রয়েছে। সেখানেই হিন্দি গান বাজিয়ে উদ্দাম নাচ করেন প্রদীপ মাহাত নামে এক তৃণমূল কর্মী। জানা গিয়েছে, খড়দা রাসখোলা ফেরি ঘাটে কর্মরত ওই তৃণমূল কর্মী।

পার্টি অফিসে নাচের ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তুমুল বিতর্ক তৈরি হয়েছে খড়দা বিধানসভা এলাকা জুড়ে। এই বিষয়ে পার্টি অফিসের নেতা-কর্মীরা প্রথমে কিছু বলতে না চাইলেও, পরে তাঁরা বলেন কিছু অশুভ শক্তি তাঁদের পার্টি অফিসের বিরুদ্ধে অপপ্রচার করছে। ওদিকে এই ঘটনায় খড়দা বিধানসভার উচ্চ নেতৃত্ব মুখে কুলুপ এঁটেছেন। অন্যদিকে, অনেক খোঁজ করেও খুঁজে পাওয়া যায়নি প্রদীপ মাহাত নামে ওই তৃণমূল কর্মীকে।

আরও পড়ুন, Bankura: তারস্বরে বাজছে চটুল গান, ইউনিফর্মে ক্লাসরুমেই উদ্দাম নাচ ছাত্রীদের!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.