Jalpaiguri: একদিকে বউ; অন্যদিকে প্রেমিকা, জেল থেকে ছাড়া পেতেই যুবককে নিয়ে টানাটানি ২ মহিলার

হাসানের বান্ধবীর দাবি,  হাসানের সঙ্গে আমার ৭ বছরের প্রেম। আজ ও জেল থেকে ছাড়া পেয়েছে। আজ আমাদের বিয়ে হওয়ার কথা

Updated By: May 14, 2022, 06:18 PM IST
Jalpaiguri: একদিকে বউ; অন্যদিকে প্রেমিকা, জেল থেকে ছাড়া পেতেই যুবককে নিয়ে টানাটানি ২ মহিলার

নিজস্ব প্রতিবেদন: দিনে-দুপুরে তুলকালাম। জেল থেকে ছাড়া পাওয়া এক যুবককে ধরে টানাটানিতে তোলপাড় জলপাইগুড়ি শহরের দিনবাজার ট্রাফিক মোড়। প্রবল বিপাকে ট্রাফিক পুলিস।

শনিবার দুপুরে জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগার থেকে ছাড়া পায় হাসান মহম্মদ নামে এক যুবক। তারপরই প্রকাশ্য রাস্তায় শুরু ওই নাটক। হাসান কার! এনিয়ে রীতিমতো দড়ি টানাটানি শুরু হয়ে যায় দুই মহিলার সঙ্গে। শুরু হয় হাসানকে ধরে টানাহেঁচড়া।

এক মহিলার দাবি তিনি হাসানের স্ত্রী, সঙ্গে সন্তানও রয়েছে। অন্যজনের দাবি তিনি হাসানের ৭ বছরের প্রেমিকা। পথচলতি মানুষজন তাদের থামাতে পারেনি। শেষপর্ন্ত ট্রাফিক পুলিস ৩ জনকে ধরে এনে কন্ট্রোল রুমে বসিয়ে রাখে। খবর দেওয়া হয় কোতোয়ালি থানায়। 

কার দাবি ঠিক বা কার দাবিতে ওজন বেশি তা নিয়ে ধন্দে পুলিস। তবে কোতোয়ালি থানার পুলিস এসে ৩ জনকেই থানায় নিয়ে যায়। এনিয়ে এখন কোনও লিখিত অভিযোগ হয়নি।

এদিকে, হাসানের বান্ধবীর দাবি,  হাসানের সঙ্গে আমার ৭ বছরের প্রেম। আজ ও জেল থেকে ছাড়া পেয়েছে। আজ আমাদের বিয়ে হওয়ার কথা। আমার জীবন নষ্ট করেছে ও। ওর স্ত্রী ও আমি-দুজনই থাকব। ওকে কেন ছাড়ব। তিন মাস ও আমার সঙ্গে ছিল। আমার স্বামীর কাছ থেকে ও আমাকে ছিনিয়ে নিয়ে এসেছে। এখন আমার স্বামী আমাকে আর নেবে? 

অন্যদিকে, হাসানের স্ত্রী বলেন,  ও আমার বরকে আটকে রেখেছিল। স্বামী ছাড়া পেয়েছে। দেখি ওই মহিলা চলে এসেছে। ওকে হাত ধরে টানাটানি করছে।

আরও পড়ুন-Biplab Kumar Deb Resign: ত্রিপুরার মুখ্যমন্ত্রী পদে বিপ্লব দেবের ইস্তফা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.