সেন্টারিং খুলতে সেপটিক ট্যাঙ্কে নেমে বিষাক্ত গ্যাসের ছোবল, মৃত ২ শ্রমিক

এলাকার মানুষের অনুমান, তৈরি হয়ে পড়ে থাকার ফলে ওই সেপটিক ট্যাঙ্কে বিষাক্ত গ্যাস জমেছিল। সেই গ্যাসেই মৃত্যু হয়েছে ২ জনের

Updated By: Jul 6, 2021, 03:36 PM IST
সেন্টারিং খুলতে সেপটিক ট্যাঙ্কে নেমে বিষাক্ত গ্যাসের ছোবল, মৃত ২ শ্রমিক

নিজস্ব প্রতিবেদন: সেপটিক ট্যাঙ্কের সেন্টারিং খুলতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল জলপাইগুড়ির জোড় কদমে। ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসে মৃত্যু হল ২ শ্রমিকের।

বাড়ির সেপটিক ট্যাঙ্কটির ছাদ ঢালাই হয়ে গিয়েছিল অনেক আগেই। মঙ্গলবার লক্ষ্মী নারায়ণ রায়ের বাড়ির সেই সেপটিক ট্যাঙ্কের ঢালাইয়ের সেন্টারিং খুলতে নামেন অনন্ত রায়(২০) ও আলিম মহম্মদ(৩০) নামে দুই শ্রমিক।

আরও পড়ুন-দেবাঞ্জনের সঙ্গে বিজেপি-CBI যোগ! বাড়ি থেকে মিলল সদস্যপদ-নথি 

ট্যাঙ্কে নেমে ওই দুজন উঠছে না দেখে ভেতরে নামেন রহিম মহম্মদ(৪০) ও বিপুল রায়(৩৪) নামে আরও দুই শ্রমিক। তারাও ভেতরে আটকে পড়েন। তা দেখেই পাড়ার লোকজনের সন্দেহ হয়। ট্যাঙ্কের দেওয়াল কেটে বের করে আনা হয় চারজনকে। আশঙ্কাজনক অবস্থায় চার জনকে জলপাইগুড়ি(Jalpaiguri) সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে অনন্ত ও আলিমকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

আরও পড়ুন-বিধানসভা থেকে ওয়াকআউট বিজেপির; এমন দলদাস স্পিকার দেখিনি: Suvendu

এলাকার মানুষের অনুমান, তৈরি হয়ে পড়ে থাকার ফলে ওই সেপটিক ট্যাঙ্কে বিষাক্ত গ্যাস জমেছিল। সেই গ্যাসেই মৃত্যু হয়েছে ২ জনের। নিহত এক শ্রমিকের বাড়ি পাতকাটা গ্রাম পঞ্চায়েত এবং দ্বিতীয় জনের  বাড়ি পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.