WB Assembly Election 2021: দেওয়াল লিখছে ছেলেরা, BJP কর্মকর্তার বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ Amit Malviya-র

ওই ঘটনা নিয়ে অমিত মালব্যের প্রশ্ন, ওই মহিলাও তো বাংলার একজন মেয়ে। তৃণমূল তাকেও ছাড়েনি

Updated By: Mar 23, 2021, 06:45 PM IST
WB Assembly Election 2021: দেওয়াল লিখছে ছেলেরা, BJP কর্মকর্তার বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ Amit Malviya-র

নিজস্ব প্রতিবেদন: এলাকায় দেওয়াল লিখনে উদ্যোগ নেওয়ার জন্য বিজেপি কর্মকর্তার মাকে মারধর করার অভিযোগ তুললেন বিজেপি নেতা অমিত মালব্য। আজ এক টুইট করে মালব্য লিখেছেন, ৮০ বছরের ওই বৃদ্ধাকে মারধর করেছে তৃণমূলের লোকজন। তাঁর বাড়ি ভাঙচুর করা হয়েছে।

আরও পড়ুন-'৩০টা ভোট হলেই মেশিন ২ বার অন-অফ করে নেবেন', পারায় EVM-এর পাঠ মমতার

ওই বৃদ্ধার একটি ভিডিয়ো টুইট করেছেন মালব্য(Amit Malviya)। সেখানে ওই বৃদ্ধা বলছেন, বাড়িতে একাই ছিলাম। এরা লেখালিখি(দেওয়াল লিখন) করে চলে গেল। তার পর পুচু দলবল নিয়ে এসেছিল। আমার ছেলে ওদের বলেছিল, আমাদের না জানিয়ে দেওয়ালে লিখে ভালো করোনি। ওই কথা শোনার পরই পুচু লোকজন নিয়ে আসে। বেশি ঝামেলা করে টুকাই, পিন্টু, চিন্টু। ওরা সব সময় ঝামেলা করে।

আরও পড়ুন-মতুয়া মন জয়ে গাইঘাটায় BJP প্রার্থী বড়মার নাতি সুব্রত, কাশীপুর-চৌরঙ্গি বিতর্কেরও অবসান

ওরা কি আপনাকে মারধর করেছে? আসানসোলের(Asansol) ছেলিডাঙ্গার তারামনি দুবে নামে ওই বৃদ্ধা বলেন, আমাকে টানাহেঁচড়া করেছে। বলে, পাড়াতে থাকতে দেব না। দরজা ভেঙে দিয়েছে, গাড়ি ফেলে দিয়েছে। আমার কিডনি ড্যামেজ। তার পরেও এই ঘটনা। আমার হাতে এখনও ব্য়থা রয়েছে। আমার ছেলেরা বিজেপি করে। এটাই ওদের বেশি রাগ। ভাগ্য ভালো ঘটনার সময় ওরা ছিল না। অনেকদিন ধরে ওরা চাইছে ঘরটা দখল করে পার্ট অফিস করতে।

ওই ঘটনা নিয়ে অমিত মালব্যের প্রশ্ন, ওই মহিলাও তো বাংলার একজন মেয়ে। তৃণমূল তাকেও ছাড়েনি! 

এদিকে, ওই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই বলে দাবি জেলা তৃণমূলের। পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সম্পাদক অভিজিত্ ঘটকের দাবি, আমাদের ছেলেদের মারধর করা হয়েছে এমন ভিডিয়ো ও ছবি সংবাদমাধ্যমের কাছে রয়েছে। কিন্তু ওদের কাউকে মারধর করা হয়েছে এমন প্রমাণ যদি ওরা দিতে পারে তাহলে রাজনীতি ছেড়ে দেব। কারও উপরে জোর জুলুম করিনি। করবও না। গুন্ডাগিরির করে যে রাজনীতি হয় না তা আসানসোলের মানুষ বুঝিয়ে দেবে। ওরা এটা একটা ইস্যু তৈরি করতে চাইছে।

.