WB assembly election 2021 : '৩০টা ভোট হলেই মেশিন ২ বার অন-অফ করে নেবেন', পারায় EVM-এর পাঠ মমতার

 WB Assembly Election 2021: ভোট দেওয়ার জন্য ভিন রাজ্যের কর্মরতদের রাজ্যে ফেরার আহ্বান তৃণমূল নেত্রীর।

Updated By: Mar 23, 2021, 01:50 PM IST
WB assembly election 2021 : '৩০টা ভোট হলেই মেশিন ২ বার অন-অফ করে নেবেন', পারায় EVM-এর পাঠ মমতার

নিজস্ব প্রতিবেদন : প্রথম দফায় ভোটগ্রহণ হতে হাতে বাকি আর ৩ দিন। আর প্রথম দফাতেই ভোট রয়েছে পুরুলিয়ায়। তার আগেই এদিন পুরুলিয়ার পারা, কাশীপুর, রঘুনাথপুরে নির্বাচনী প্রচারে জনসভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। প্রথম জনসভা পারা বিধানসভা কেন্দ্রের সগড়কা মাঠের মঞ্চ থেকেই প্রথম দফা ভোটগ্রহণের আগে পুরুলিয়াবাসীকে EVM ব্যবহারের পাঠ পড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বললেন, "৩০টা ভোট হয়ে গেলেই EVM মেশিন ২ বার অফ-অন করে নেবেন। ভোটের মেশিন যদি দেখেন খারাপ হয়ে গিয়েছে, তাহলে মেশিন ঠিক হওয়ার জন্য অপেক্ষা করুন। মেশিন ঠিক হলে তারপরই ভোট দেবেন। কোনও তাড়াহুড়ো করবেন না।" একইসঙ্গে এদিন তৃণমূল নেত্রী (Mamata Banerjee) ভোট মেশিন পাহারা দেওয়ার জন্য নির্দেশ দেন দলীয় কর্মী সমর্থকদের। বলেন, ভোটের মেশিন ভাল করে পরীক্ষা করে নেবেন।

এর পাশাপাশি, বিজেপির (BJP) থেকে সাবধান থাকতেও সতর্কবাণী দেন মমতা। তাঁর কথায়, "বিরিয়ানি থেকে চায়ে ঘুমের ওষুধ মিলিয়ে দিতে পারে! তাই বিজেপি-র হাতের খাবার খাবেন না।" এমনকি এদিন তৃণমূল নেত্রী আশঙ্কাপ্রকাশ করেন, যাঁরা কর্মসূত্রে ভিন রাজ্য়ে রয়েছেন, ভোটার তালিকা থেকে বিজেপি তাঁদের নাম কেটে দিতে পারে। তাই ভোট দেওয়ার জন্য তাঁদের রাজ্যে আসার আহ্বান জানান তৃণমূল নেত্রী। আশ্বাস দেন, "সবাইকে ফিরতে বলুন। চাকরির অভাব হবে না। আমি ব্যবস্থা করে দেব।"

আরও পড়ুন, WB Assembly Election 2021: 'শিশিরবাবুকে অপমান করলে ফল ভুগতে হবে,' কড়া হুঁশিয়ারি দিলীপের

WB assembly election 2021 : রাজ্যের রাজনৈতিক পুর প্রশাসকদের সম্পর্কে রোজ রিপোর্ট দিতে জেলাশাসকদের নির্দেশ মুখ্যসচিবের