WB Assembly Election 2021: নিমতিতা বিস্ফোরণে জড়িত সুতির TMC প্রার্থী ইমানি? মুখ খুললেন রাজ্যের মন্ত্রী জাকির

আজই হাসপাতাল থেকে কপ্টারে চড়ে ঘরে ফিরেছেন জাকির। কাল থেকেই প্রচারে নামবেন বলেও জানিয়েছেন

Updated By: Apr 4, 2021, 08:50 PM IST
WB Assembly Election 2021: নিমতিতা বিস্ফোরণে জড়িত সুতির TMC প্রার্থী ইমানি? মুখ খুললেন রাজ্যের মন্ত্রী জাকির

নিজস্ব প্রতিবেদন: নিমতিতা বিস্ফোরণকাণ্ডে জড়িত ইমানি বিশ্বাস? রাজ্যের মন্ত্রী জাকির হোসেনের মন্তব্যে ভোটের মুখে উত্তাপ বাড়ল মুর্শিদাবাদের রাজনীতিতে। ফেব্রুয়ারি মাসে মুর্শিদাবাদের নিমতিতা বিস্ফোরণকাণ্ডে সুতির তৃণমূল কংগ্রেস প্রার্থী ইমানি বিশ্বাসের যোগ নিয়ে মুখ খুললেন রাজ্যের প্রতিমন্ত্রী জাকির হোসেন। প্রসঙ্গত, আজই হাসপাতাল থেকে কপ্টারে চড়ে ঘরে ফিরেছেন জাকির। কাল থেকেই প্রচারে নামবেন বলেও জানিয়েছেন।

আরও পড়ুন-ভোটের বাংলায় ব্রাত্য করোনা টেস্ট,বেলেঘাটা আইডিতে নেই পর্যাপ্ত চিকিৎসকও

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি কলকাতা আসার জন্য নিমতিতা স্টেশনে ট্রেন ধরতে আসেন জাকির হোসেন। স্টেশনে আচমকা বিস্ফোরণে গুরুতর জখম হন তিনি। তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। ওই ঘটনায় সিআইডির(CID) হাত ঘুরে তদন্তভার যায় এনআইএর(NIA) হাতে। তারপরই সুতির তৃণমূল কংগ্রেস প্রার্থী ইমানি বিশ্বাসকে জেরা করে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

এদিকে নিমতিতাকাণ্ডে ইমানি বিশ্বাসকে ফের তলব করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এনিয়ে ইমানির(Imani Biswas) নাম না করেই জাকির হোসেন(Zakir Hossain) বলেন, একজনকে বারবার ডেকে পাঠাচ্ছেন তদন্তকারীরা। তিনি ঘটনার সঙ্গে যুক্ত থাকলেও থাকতে পারেন। এখনও হয়তো উনি দোষী সাব্যস্ত হননি। তবে কোনও লোককে যখন বারবার ডাকছে তখন নিশ্চয় কিছু আছে। তা না হলে ডাকবে কেন? অনেক লোক আছে। ওঁকেই ডেকে পাঠানো হচ্ছে কেন? নিমতিতা বিস্ফোরণের সঠিক তদন্ত হোক। দোষীরা শাস্তি পাক।

আরও পড়ুন-বিজেপিকে পাল্টা চাপ, মমতার হয়ে প্রচারে মেগা তারকা 'বাংলার মেয়ে' জয়া

উল্লেখ্য, নিমতিতা বিস্ফোরণকাণ্ডে ইতিমধ্যেই সুতির বিভিন্ন এলাকা সহ প্রতিবেশী রাজ্য ঝাড়খণ্ডেও তল্লাসি চালিয়েছে এনআইএ। বিভিন্ন স্থানে তদন্ত চালিয়ে গুরুত্বপূর্ণ কাগজপত্র ও ইলেকট্রনিক সরঞ্জাম বাজেয়াপ্ত হয়েছে। তার মাঝেই জাকিরের এই মন্তব্য রাজনীতিতে নতুন মাত্র যোগ করবে বলে মনে করা হচ্ছে।

.