WB assembly election 2021 : 'ধর্ষকের কাকাকে ভোট নয়, চরিত্রহীন প্রার্থী মানছি না,' BJP-র ব্যানারে চাঞ্চল্য দুর্গাপুর পশ্চিমে

ধর্ষণকাণ্ডে কেন নিজের ভাইপোর ক্ষেত্রে জেলা সভাপতি চুপ রয়েছেন? প্রশ্ন তুলেছেন স্থানীয় বিজেপি (BJP) কর্মীদের একাংশ-ই।

Updated By: Mar 26, 2021, 04:11 PM IST
WB assembly election 2021 :  'ধর্ষকের কাকাকে ভোট নয়, চরিত্রহীন প্রার্থী মানছি না,'  BJP-র ব্যানারে চাঞ্চল্য দুর্গাপুর পশ্চিমে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিজেপি (BJP) প্রার্থীর ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রয়েছে। সেই ঘটনায় এবার প্রার্থীকে ভোট না দেওয়ার আবেদন জানিয়ে দলের তরফেই ব্যানার পড়ল দুর্গাপুর পশ্চিম (Durgapur Paschim) বিধানসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায়। ব্যানারে লেখা, "ধর্ষকের কাকাকে একটি ভোটও নয়। চরিত্রহীন প্রার্থী মানছি না, মানব না।" আর তার নীচেই লেখা, "সৌজন্যে স্বচ্ছ ভাবমূর্তি যুক্ত আদি বিজেপি কর্মীবৃন্দ।" দুর্গাপুর পশ্চিমের বিজেপি প্রার্থী লক্ষ্মণ ঘোড়ুইয়ের বিরুদ্ধে এই পোস্টার ঘিরে ইতিমধ্যেই জেলা রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। চরম অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

পশ্চিম বর্ধমান জেলার বিজেপি (BJP) জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইকে একুশের ভোটে (WB assembly election 2021) দুর্গাপুর পশ্চিমে (Durgapur Paschim) প্রার্থী করেছে গেরুয়া শিবির। এখন লক্ষ্মণ ঘোড়ুইয়ের ভাইপো সহদেব ঘোড়ুইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রয়েছে। অভিযোগ, কাঁকসার আমলাজোড়া পঞ্চায়েতের বাবনেবেড়া গ্রামের বাসিন্দা সহদেব ঘোড়ুই বছর খানেক আগে স্থানীয় এক বিজেপি নেতার-ই মেয়েকে মাদকদ্রব্য খাইয়ে বেহুঁশ করে একাধিকবার ধর্ষণ করে। সেই ঘটনায় কাঁকসা থানায় অভিযোগ দায়ের হয়েছে। এদিকে তারপর থেকেই পলাতক লক্ষ্মণ ঘোড়ুইয়ের ভাইপো। 

দলীয় সূত্রে খবর, এই নিয়ে গেরুয়া শিবিরের অন্দরে জেলা সভাপতির বিরুদ্ধে চরম ক্ষোভ রয়েছে । এখন প্রার্থী তালিকা প্রকাশ করতেই দেখা যায় যে জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইকে দুর্গাপুর পশ্চিমে (Durgapur Paschim) প্রার্থী করেছে দল। আর এরপরই ক্ষোভে ফেটে পড়েন দলের একাংশ। ধর্ষণকাণ্ডে কেন নিজের ভাইপোর ক্ষেত্রে জেলা সভাপতি চুপ রয়েছেন? প্রশ্ন তুলেছেন স্থানীয় বিজেপি (BJP) কর্মীদের একাংশ-ই। এরপরই আজকের এই ব্যানার কাণ্ড। যা ঘিরে ভোটের আগে নতুন করে দেখা দিয়েছে বিতর্ক।

যদিও বিজেপি (BJP) প্রার্থী লক্ষ্মণ ঘোড়ুই দাবি করেছেন, এটা তৃণমূলের কাজ। তাঁর কথায়, "প্রতিটি কর্মী রাস্তায় নেমেছে। কারোও কোনও ক্ষোভ নেই। আমাকে কলিমালিপ্ত করতেই তৃণমূল এই সব নোংরা রাজনীতি করছে। তৃণমূল-ই রাতের অন্ধকারে এই কাজ করেছে।" অন্যদিকে, অভিযোগ উড়িয়ে দুর্গাপুর পশ্চিমের (Durgapur Paschim) তৃণমূল প্রার্থী বিশ্বনাথ পারিয়াল পাল্টা বলেন, "ওটা ওদের দলের অভ্যন্তরীণ বিষয়। আদি বনাম নব্যের এই লড়াই সারা বাংলা জুড়েই চলছে। আদি কর্মীরা স্বচ্ছ ভাবমূর্তির প্রার্থী চেয়েছিলেন। এই ব্যানার ওদের ক্ষুব্ধ কর্মীরাই লাগিয়েছে। আমাদের এত সময় নেই। আমরা সারাবছর মানুষের পাশে থাকি, ভোটের সময় খেপ খেলি না।"

আরও পড়ুন, WB assembly election 2021 : ভোটের আগেই শালবনিতে BJP কর্মী 'খুন', রিপোর্ট তলব কমিশনের

WB Assembly Election 2021: রাজনৈতিক কর্মকাণ্ড আটকাতেই পুরোন মামলা খোলা হচ্ছে, Supreme Court-এ মামলা শেখ সুফিয়ানের

.