WB Assembly Election 2021: লাগাতার কর্মসূচি, আজ থেকে ভোট পর্যন্ত ফের নন্দীগ্রামেই Mamata

৩০ মার্চ নন্দীগ্রামে আসছেন অমিত শাহ। তাঁর পাল্টা কর্মসূচি রয়েছে মমতারও

Updated By: Mar 28, 2021, 10:24 AM IST
WB Assembly Election 2021: লাগাতার কর্মসূচি, আজ থেকে ভোট পর্যন্ত ফের নন্দীগ্রামেই Mamata

নিজস্ব প্রতিবেদন: শনিবার মেদিনীপুরের দাসপুরের সভাতেই ঘোষণা করেছিলেন। আজ থেকে ফের নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়। যোগ দেবেন দোল উত্সবে, সভা করবেন বিরুলিয়া বাজারে। আজ বিকেলেই নন্দীগ্রামে পৌঁছতে পারেন মমতা।

আরও পড়ুন-রাতভর গুলির লড়াই; সোপিয়ানে খতম ২ জঙ্গি, শহিদ ১ জওয়ান

আগামী ১ এপ্রিল নন্দীগ্রামে ভোট। রাজ্যের এই হটসিট থেকেই লড়াই করছেন তৃণমূল নেত্রী(Mamata Banerjee)। তাই সেখানে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজী নন মমতা। তবে মেদিনীপুরে প্রথম দফার ভোট ও নন্দীগ্রামের বিজেপি নেতা প্রলয় পাল তাঁর একটি অডিয়ো টেপ প্রকাশ করার পর সেখানে যাচ্ছেন মমতা। উল্লেখ্য, ওই অডিয়ো টেপের সত্যতা যাচাই করেননি জি ২৪ ঘণ্টা। 

গত ১০ মার্চ জনসংযোগের সময়ে নন্দীগ্রামের(Nandigram) বিরুলিয়া বাজারে পায়ে আঘাত পান মমতা। তারপর পূর্ব মেদিনীপুর গেলেও নন্দীগ্রামে যাননি তিনি। তবে দুদিন আগেই দাসপুরের সভা থেকে মমতা ঘোষণা করেন, '২৮ মার্চ থেকে ৫ দিন থাকব নন্দীগ্রামে। সব লক্ষ্য রাখব। ভোট করে তারপর যাব। মনে রাখবেন বাইরের গুন্ডা আসছে। বহিরাগতদের ঢুকতে দেবেন না।'

তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, আজ থেকে নন্দীগ্রামে মিছিল, জনসংযোগ থেকে শুরু করে একাধিক কর্মসূচিতে যোগ দেবেন মমতা।  ভোট পর্যন্ত সেখানেই থাকবেন। তবে ৩১ মার্চ হুগলিতে একটি কর্মসূচি রয়েছে মততার। তবে সেখানে তিনি যাবেন নন্দীগ্রাম থেকেই।

আরও পড়ুন- তিস্তা-ফেনীর জলবন্টন নিয়ে কথা, মোদীর বাংলাদেশ সফরে ৫ চুক্তিতে সাক্ষর ভারতের

উল্লেখ্য, এই কদিন নন্দীগ্রামে প্রচারে ঝড় তুলবে সব দলই। ৩০ মার্চ নন্দীগ্রামে আসছেন অমিত শাহ। তাঁর পাল্টা কর্মসূচি রয়েছে মমতারও। জানা যাচ্ছে, যে বিরুলিয়া বাজারে তিনি পায়ে আঘাত পান সেখানে সভা করবেন তিনি। আজ রেয়াপাড়ায় দোল উত্সবে যোগ দেবেন তৃণমূল নেত্রী।

.