WB Assembly Election 2021: ট্রাক চাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ, প্রচার সেরে ফেরার পথে আক্রান্ত যুব তৃণমূল জেলা সভাপতি

ওই ঘটনার প্রতিবাদে জলপাইগুড়ির কোতোয়ালি থানার সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা

Updated By: Mar 28, 2021, 09:02 AM IST
WB Assembly Election 2021: ট্রাক চাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ, প্রচার সেরে ফেরার পথে আক্রান্ত যুব তৃণমূল জেলা সভাপতি

নিজস্ব প্রতিবেদন: প্রচার সেরে ফেরার পথে আক্রান্ত হওয়ার অভিযোগ আনলেন জলপাইগুড়ি জেলা যুব তৃণমূল সভাপতি সৈকত চট্টোপাধ্যায়ের। এনিয়ে তুলকালাম কাণ্ড জলপাইগুড়ির কোতোয়ালি থানায়। শনিবার রাতে বাহাদুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। তৃণমূলের অভিযোগ, সৈকত চট্টোপাধ্যায়ের গাড়ির উপরে ট্রাক চাপিয়ে দেওয়ার চেষ্টা হয়। এর পেছনে রয়েছে বিজেপি ও সিপিএম।

আরও পড়ুন- ডাবগ্রাম ফুলবাড়িতে গৌতম দেবের অস্বস্তি বাড়ালেন নির্দল প্রার্থী

সৈকত চট্টোপাধ্যায়ের দাবি, একটি ট্রাক এসে প্রায় গাড়ির উপরে উঠে যায়।  আমার সঙ্গে থাকা কনস্টেবল ট্রাকটিকে একটু পিছিয়ে নিতে বলেন। তখন বিরোধী দলের সমর্থকরা বলে,তৃণমূল নেতার গাড়ি বলে কি ট্রাক পিছিয়ে নিতে হবে? এদের সম্পূর্ণ মদত  দেয় রবি বিশ্বাস। সে এমনও বলে ট্রাকটা সৈকতের গাড়ি উপরে উঠিয়ে দে। প্রাণনাশের উদ্দেশ্য এই হামলা হয়েছে।  

আরও পড়ুন-তিস্তা-ফেনীর জলবন্টন নিয়ে কথা, মোদীর বাংলাদেশ সফরে ৫ চুক্তিতে সাক্ষর ভারতের

 ওই ঘটনার প্রতিবাদে শনিবার রাতে জলপাইগুড়ির(Jalpaiguri) কোতোয়ালি থানার সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা। পাশাপাশি তৃণমূল কংগ্রেসের তরফে অভিযোগ করা হয়, সৈকত চট্টোপাধ্যায়ের সঙ্গে অন্য গাড়িতে থাকা মহিলাদের টেনে বের করার চেষ্টা করা হয়।
 
গোটা ঘটনাটি নিয়ে  কোতোয়ালি থানায় অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। তবে ওই হামলার অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি(BJP)। বরং গেরুয়া শিবিরের দাবি, ওই এলাকায় তৃণমূল কংগ্রেস মস্তানি করছিল। মানুষ তার জবাব দিয়েছে।

 

.