রাজনীতি বহির্ভূত নয়, বালি কেন্দ্রে প্রার্থী চাই এলাকার লড়াকু কোনও নেতা

WB assembly election 2021: যদি বালি বিধানসভা কেন্দ্রে বহিরাগত কেউ প্রার্থী হন, তাহলে তাদের মধ্যে কেউই তৃণমূলের হয়ে নির্বাচনে কাজ করবেন না বলে মনে করছেন দলের একাংশ।

Updated By: Mar 4, 2021, 10:46 AM IST
রাজনীতি বহির্ভূত নয়, বালি কেন্দ্রে প্রার্থী চাই এলাকার লড়াকু কোনও নেতা

 নিজস্ব প্রতিবেদন: বহিরাগত ও রাজনীতির সঙ্গে যুক্ত নয় এমন প্রার্থীকে বালি বিধানসভা কেন্দ্রে ভোট যুদ্ধ থেকে বিরত থাকার হুঁশিয়ারি  তৃণমূল নেতৃত্বের। ইতিমধ্যে বালি বিধানসভা কেন্দ্রে শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। এদিন হাওড়া লিলুয়ায় একটি স্কুলে তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মসূচিতে অংশ নেন বালি বিধানসভা কেন্দ্রের প্রাক্তন পৌর প্রতিনিধিরা। একইসঙ্গে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিম পিকের কর্মীরাও।

সেখানেই বক্তব্য রাখেন প্রাক্তন পৌরপিতা তফজিল আহমেদ, বলরাম ভট্টাচার্য ও রেখা রাউতের মতন তৃণমূল নেতারা। তাঁরা সরাসরি বলেন, 'বিগত দুটি বিধানসভা নির্বাচনে বহিরাগত প্রার্থী হওয়ায় ক্ষতি হয়েছে বালি এলাকায়। একইসঙ্গে ক্ষতি হয়েছে দলের। তাঁরা কেউ আন্তরিকভাবে দলকে ভালোবাসেননি। তাই এবার বালি কেন্দ্রে প্রার্থী চাই এলাকার লড়াকু কোনও নেতা।

আসলে এই মুহূর্তে বহিরাগত ইস্যু বালি বিধানসভা কেন্দ্রে একটা বড় ফ্যাক্টর। তাই এই কেন্দ্রের তৃণমূল নেতা কর্মীরা সরাসরি হুঁশিয়ারি দিয়েছেন দল না ছাড়লেও আগামী নির্বাচনে তাদেরকে পাওয়া যাবে না এবারের নির্বাচনী প্রচারে এলাকার কাউকে প্রার্থী করতে হবে। ইতিমধ্যেই নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন।

 তারই মধ্যে শোনা যাচ্ছে এবারও বালি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে নাম ঘোষণা হতে পারে দেবাংশু ভট্টাচার্যের। তারই পরিপ্রেক্ষিতে কর্মী সভায় অনেকে বক্তব্য রাখতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন। যাঁরা প্রথম দিন থেকে তৃণমূল কংগ্রেসের সঙ্গে ছিলনা তারা কীভাবে দলের গুরুত্ব বুঝবেন, প্রশ্ন তুলছেন অনেকে। তাই এবারও যদি বালি বিধানসভা কেন্দ্রে বহিরাগত কেউ প্রার্থী হন, তাহলে তাদের মধ্যে কেউই তৃণমূলের হয়ে নির্বাচনে কাজ করবেন না বলে মনে করছেন দলের একাংশ।