WB Assembly Election 2021: Suvendu বললেই কাঁথিতে Modi-র সভায় যাব, এবার সাফ জানালেন শিশির অধিকারী

এখানেই থেমে থাকেননি শিশিরবাবু। বলেন, শুভেন্দু বিপদেই রয়েছে।  ওর পাশেই থাকতে চাই।

Updated By: Mar 14, 2021, 09:27 PM IST
WB Assembly Election 2021: Suvendu বললেই কাঁথিতে Modi-র সভায় যাব, এবার সাফ জানালেন শিশির অধিকারী

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারী গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন অনেক আগেই। এখন বাবা শিশির অধিকারী কী করেন তার দিকেই নজর রয়েছে গোটা রাজ্যের। শনিবার শিশিরের 'শান্তিকুঞ্জ'-এ গিয়ে আচমকাই হাজির হন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্য়ায়। সেখানেই তিনি দুপুরের খাবার খান। কথা হয় শিশির অধিকারীর সঙ্গে। এনিয়ে ফের জল্পনা তীব্র হয়েছে রাজ্য রাজনীতিতে।

আরও পড়ুন-  মানুষের এই উত্সাহ বাংলায় পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে, খড়গপুরের রোড শোয় আত্মবিশ্বাসী Amit Shah  

রবিবার এনিয়ে জি ২৪ ঘণ্টাকে শিশির অধিকারী(Sisir Adhikari) বলেন, শুভেন্দু বললে আগামী ২৪ মার্চ কাঁথিতে মোদীর(Narendra Modi) জনসভায় যাবেন তিনি। এখনও তৃণমূল সাংসদ থাকলেও খোলাখুলি শুভেন্দুকেই সমর্থন করেছিলেন তিনি। ছেলের দলত্যাগ নিয়ে কিছুদিন আগে সংবাদমাধ্যমে বলেন, শুভেন্দুকে চলে যেতে বাধ্য করা হয়েছে।

নন্দীগ্রামে তিনি যে মমতার বিরুদ্ধে দাঁড়াতে চান তা প্রার্থী করার আগেই বলেছিলেন শুভেন্দু(Suvendu Adhikari)। দলও তাতেই সায় দিয়েছে। এখন কোনও কোনও মহল থেকে বলা চেষ্টা হচ্ছে, শুভেন্দুকে চাপে ফেলতেই নন্দীগ্রামে শুভেন্দুকে প্রার্থী করেছে দল। এনিয়ে শিশির অধিকারী বলেন, নন্দীগ্রামের ছেলে শুভেন্দুই জিতছে, মমতা নয়।

আরও পড়ুন- সিঙ্গুরে মাস্টারমশাই, উত্তরপাড়ায় প্রবীর ঘোষালকে প্রার্থী করতেই BJP-তে তুমুল বিদ্রোহ

এখানেই থেমে থাকেননি শিশিরবাবু। বলেন, আমাকে তৃণমূলে এনেছিল শুভেন্দু।  তৃণমূল আমাকে সম্মান দেয় না। ঘরে বসিয়ে রেখেছে। এখন শুভেন্দু বিপদেই রয়েছে। ওর পাশেই থাকতে চাই। বাবা হয়ে ছেলের পাশে থাকাই স্বাভাবিক। নন্দীগ্রামে মমতার আঘাত পাওয়া একটা দুর্ঘটনাই। এটা কোনও রাজনৈতিক বিষয় হতে পারে না। 

.